২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মা বলছেন গাছ থেকে পড়ে শিশুর মৃত্যু, দাদির অভিযোগ পিটিয়ে হত্যা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৪২ অপরাহ্ণ, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

মা বলছেন গাছ থেকে পড়ে শিশুর মৃত্যু, দাদির অভিযোগ পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার তালতলী উপজেলার ছকিনা গ্রামে তেঁতুল গাছ থেকে পড়ে রাব্বি খাঁ (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে এ ঘটনার পর শিশুটির মৃত্যু নিয়ে মা ও দাদি দুই রকমের কথা বলছেন।

শিশুটির মা বলছেন- গাছ থেকে পড়ে মৃত্যু হয়েছে। অন্যদিকে দাদি বলছেন- রাব্বিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।রাব্বি খাঁ ওই এলাকার মৃত জালাল খাঁর ছেলে।জানা গেছে, নানা শাহজাহান হাওলাদারের বাড়িতে রোববার মা রেক্সোনা বেগমের সঙ্গে বেড়াতে আসে শিশু রাব্বি। সোমবার দুপুরের দিকে তেঁতুল গাছের নিচে তার নিথর দেহ দেখতে পায় শিশুটির মা। এ সময় তার ডাকচিৎকারে তার আত্মীয়স্বজন ও প্রতিবেশীরা ছুটে আসেন।

নিহত রাব্বির দাদির অভিযোগ, তার নাতিকে পিটিয়ে হত্যা করে তেঁতুল গাছ থেকে পড়ে মারা যাওয়ার নাটক করছে। তারা সঠিক বিচার চান।মা রেক্সোনা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, তেঁতুল পাড়তে উঠে গাছ থেকে পা ফসলে পড়ে মারা গেছে রাব্বি। খবর পেয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা কাজী শাখাওয়াত হোসেন তপু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তিনি বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন