১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

মা-বাবার পাশে শায়িত হবেন কামরান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, ১৫ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: সিলেট নগরীর মানিকপীরের টিলায় মা-বাবার পাশে দাফন করা হবে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদরউদ্দিন আহমদ কামরানকে।

সোমবার সকালে তাঁর পরিবারের সাথে আলোচনা করে রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যালয়ে বৈঠক শেষে এমন সিদ্ধান্তের কথা জানান আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ। তবে কোন সময় জানাজা ও দাফন হবে সেটি জানাননি তারা।
এ ব্যাপারে মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, সকাল ৭টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে থেকে অ্যাম্বুলেন্স যোগে কামরানের মরদেহ নিয়ে সিলেটের পথে রওনা হয়েছেন তার পরিবারের সদস্যরা। সিলেটে লাশ পৌঁছানোর পর জানাজা ও দাফনের সময় ঠিক করা হবে।
সরকারি নির্দেশনা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সাথে পরামর্শক্রমে বদরউদ্দিন আহমদ কামরানকে দাফন করা হবে বলে জানান তিনি।এর আগে রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বদরউদ্দিন আহমদ কামরান মারা যান।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, গত ৫ জুন সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় সাবেক এ মেয়রের ফলাফল পজিটিভ আসে। এদিন থেকে বাসায় চিকিৎসা দেওয়া হলেও পরদিন ৬ জুন সকালে বমি আর জ্বর নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। তবে বমি ও জ্বর কিছুটা নিয়ন্ত্রণে থাকলেও অবস্থার তেমন কোনো পরিবর্তন হচ্ছিল না। পরে অবস্থা সংকটাপন্ন হওয়ায় গত ৭ জুন রবিবার সন্ধ্যায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয় তাঁকে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন