১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মা-মেয়ে খুন, মেয়ের স্বামী পলাতক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৯ অপরাহ্ণ, ০৫ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একই ঘরে মা ও মেয়ে খুন হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) দিবাগত রাত উপজেলার আশিদ্রোণ ইউনিয়নের পূর্ব জামসী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন জায়েদা বেগম (৫৫) ও মেয়ে ইয়াসমিন আক্তার (২৫)। জানা যায়, শুক্রবার (৫জুন) সকালে ঘর থেকে কোন লোকজন বাহির না হওয়ায় পাশের বাড়ির এক মহিলা ওই বাসায় ডাকাডাকি করলে কোন সাড়া না পেয়ে ঘরের পিছনে গিয়ে দেখেন বেড়া ভাঙ্গা। ওই মহিলা আশে পাশের লোকজন ডেকে ঘরেত ভেতর ডুকে দেখেন মা ও মেয়েকে ছুরি দিয়ে খুন করা হয়েছে।

তাৎক্ষণিক স্থানীয়রা এগিয়ে এসে পুলিশকে খবর দেন। খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনাস্থলে উপস্থিত হন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ, শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানা পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন সহ পুলিশের একটি টিম।

এদিকে ওসি তদন্ত সোহেল রানা হত্যাকাণ্ডের বিষয়ে জানান, মা এবং মেয়েকে ছুরিকাহত করে হত্যা করা হয়েছে। তবে এ ঘটনার পর থেকেই মেয়ের জামাই আজগর আলী পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানায়, এ হত্যার সঙ্গে নিহত জায়েদা বেগম (৫৫)’র মেয়ের জামাই জড়িত ।

শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। তবে লাশের গায়ে চুরির আঘাত রয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন