১৪ মিনিট আগের আপডেট বিকাল ৫:২৫ ; বুধবার ; অক্টোবর ৫, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মা-মেয়েকে ধর্ষণ: সেই ৩ স্বেচ্ছাসেবকলীগ নেতা আটক

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪০ অপরাহ্ণ, জুন ১৫, ২০১৬

বরিশাল: জেলার বাউফলে হিন্দু পরিবারের মা ও মেয়েকে ট্রলারে তুলে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিন স্বেচ্ছাসেবকলীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, নাজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শিরাজুল ইসলাম সিকদার (৪০), চুন্নু হাওলাদার (৩২) ও রিয়াজ(৩২)।

 

বাউফল থানার অফিসার ইনর্চাজ (ওসি) আ.য.ম ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বুধবার ভোরে উপজেলার তাতেরকাঠি গ্রামে অভিযান চালিয়ে তাদের বাড়ি থেকে আটক করে। এর আগে আটক অপর আসামি নুরে আলমকে ১৩ জুন পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে ধর্ষণের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

 

এদিকে পটুয়াখালী পুলিশ সুপার সৈয়দ মোসফিকুর রহমান জানান, আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।’

 

প্রসঙ্গত, গত ১১ জুন রাতে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের উত্তর কাছিপাড়া গ্রামের এক হিন্দু পরিবারের মা ও তার কলেজ পড়ুয়া মেয়েকে তেঁতুলিয়া নিমদী এলাকার নদীর পাড়ে একটি মাছ ধরার ট্রলারে জোর পূর্বক তুলে নিয়ে গণধর্ষণ করা হয়। এ ঘটনায় তার স্বামী পরিতোষ বর্মন বাদী হয়ে বাউফল থানায় একটি মামলাও দায়ের করে। এর জেরে স্বেচ্ছাসেবকলীগ নেতা  নুরে আলম ও আব্দুর রহিমকে মঙ্গলবার দল থেকে বহিষ্কার করা হয়।

খবর বিজ্ঞপ্তি, পটুয়াখালি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের কড়াপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র যুবককে কুপিয়ে জখম  হিজলায় তুচ্ছ ঘটনায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম  ভোলা/ দেশীয় অস্ত্রসহ ৩ জলদস্যু গ্রেপ্তার  বাবুগঞ্জে জাতীয় কন্যাশিশু দিবসের আলোচনা সভা  প্রায় দুই লক্ষ টাকার মিষ্টি খেয়েছে জ্বিন!  ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে নারী গ্রেফতার  আমি কিন্তু পূজা চেরি না: তমা মির্জা  পুলিশ হেফাজতে তরুণীর মৃত্যু: ইরানে হিজাব খুলে স্কুলছাত্রীদের প্রতিবাদ  বন্ধ পুলিশের ডোপ টেস্ট: ডিএমপিতে শাস্তিপ্রাপ্তদের ৭৬ ভাগই কনস্টেবল  মালয়েশিয়ায় অপহরণ, বরগুনায় চক্রের সদস্য গ্রেফতার