১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মা-মেয়েকে ধর্ষণ: সেই ৩ স্বেচ্ছাসেবকলীগ নেতা আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪০ অপরাহ্ণ, ১৫ জুন ২০১৬

বরিশাল: জেলার বাউফলে হিন্দু পরিবারের মা ও মেয়েকে ট্রলারে তুলে গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিন স্বেচ্ছাসেবকলীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, নাজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক শিরাজুল ইসলাম সিকদার (৪০), চুন্নু হাওলাদার (৩২) ও রিয়াজ(৩২)।

 

বাউফল থানার অফিসার ইনর্চাজ (ওসি) আ.য.ম ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বুধবার ভোরে উপজেলার তাতেরকাঠি গ্রামে অভিযান চালিয়ে তাদের বাড়ি থেকে আটক করে। এর আগে আটক অপর আসামি নুরে আলমকে ১৩ জুন পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে ধর্ষণের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

 

এদিকে পটুয়াখালী পুলিশ সুপার সৈয়দ মোসফিকুর রহমান জানান, আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।’

 

প্রসঙ্গত, গত ১১ জুন রাতে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের উত্তর কাছিপাড়া গ্রামের এক হিন্দু পরিবারের মা ও তার কলেজ পড়ুয়া মেয়েকে তেঁতুলিয়া নিমদী এলাকার নদীর পাড়ে একটি মাছ ধরার ট্রলারে জোর পূর্বক তুলে নিয়ে গণধর্ষণ করা হয়। এ ঘটনায় তার স্বামী পরিতোষ বর্মন বাদী হয়ে বাউফল থানায় একটি মামলাও দায়ের করে। এর জেরে স্বেচ্ছাসেবকলীগ নেতা  নুরে আলম ও আব্দুর রহিমকে মঙ্গলবার দল থেকে বহিষ্কার করা হয়।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন