২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

মির্জাগঞ্জে গৃহবধূর হাতের কব্জি কর্তন, বাবা ছেলে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২০ অপরাহ্ণ, ১৪ নভেম্বর ২০১৭

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আসমা বেগম (৩২) নামে এক গৃহবধূর ডান হাতের কব্জি কেটে দিয়েছে প্রতিপক্ষরা। সোমবার (১৩ নভেম্বর) রাতে উপজেলার গোলখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহত ওই গৃহবধূকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতাল ও পরবর্তীতে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে আজিজ সিকদার ও তার ছেলে আলামিনকে গ্রেফতার করেছে।

গৃহবধূর শাশুড়ি হোসনে আরা বেগম বরিশালটাইমসকে জানান, জমি নিয়ে তার ছেলে মো. সোহাগ ফরাজী ও স্ত্রী আসমা বেগমের সঙ্গে প্রতিবেশী আব্দুল আজিজ সিকদারের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে আসমার সঙ্গে আব্দুল আজিজের কথা কাটাকাটি হয়। পরে আজিজ এবং তার দুই ছেলে কবির ও আলামিন সোমবার রাতে আসমার ঘরে প্রবেশ করেন।

ওই সময় কবির ধারালো অস্ত্র দিয়ে আসমার ডান হাতের কব্জি কেটে ফেলে। এ ঘটনার পর তারা দ্রুত পালিয়ে যায়। পরে আসমার চিৎকারে লোকজন এসে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন বরিশালটাইমসকে বলেন, ‘এ ঘটনায় গৃহবধূর শাশুড়ি হোসনেয়ারা বেগম মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।”

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন