১ ঘণ্টা আগের আপডেট রাত ৮:৫৬ ; শনিবার ; জুন ১৯, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

মির্জাগঞ্জে ছাত্রলীগ নেতাকে হুমকি:  ছাত্রদল নেতার বিচারের দাবিতে মানববন্ধন

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২৪ অপরাহ্ণ, মে ১১, ২০২১

মির্জাগঞ্জে ছাত্রলীগ নেতাকে হুমকি:  ছাত্রদল নেতার বিচারের দাবিতে মানববন্ধন

মোঃ সুমন কাজী, মির্জাগঞ্জ >> পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সাদ্দাম এর নেতৃত্বে  সাবেক ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ হোসাইন (সোহাগ জোমাদ্দার)-কে হুমকি ও ষড়যন্ত্রের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার ( ১১ মে )  সকাল ১০ ঘটিকায় উপজেলা আওয়ামী পরিবারের আয়োজনে উপজেলার সরকারী রহমান ইসহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ সময় ভুক্তভোগী রিয়াজ হোসাইন (সোহাগ জোমাদ্দার)  বলেন, দীর্ঘদিন ধরে আমি ছাত্রলীগের সাথে রাজনীতি করে উপজেলা যুবলীগের একজন কর্মী হয়ে কাজ করছি।  আমি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত বলে উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ  সম্পাদক সাদ্দাম হোসেন বিভিন্ন সময় আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আসছে। তাই আমিসহ উপজেলা আওয়ামী পরিবারের সদস্যদের বাঁচাতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

সুবিদখালী সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা বলেন, বিএনপির রাজনীতি করে আজ এই ঘটনা ঘটিয়েছে। আমরা ছাত্রলীগ নেতৃবৃন্দ এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদের পাশাপাশি বিচারের দাবি জানাই।

এসময় উপস্থিত থাকেন, বাংলাদেশ মৎস্যজীবি ও জেলে ফেডারেশনের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক মোঃ নুরে আলম ও উপজেলা ছাত্রলীগের ত্যাগী নেতা মোঃ মেহেদী হাসান হাওলাদার, মোঃ মাসুম বিল্লাহ প্রমূখ। এছাড়াও উপজেলা আওয়ামী পরিবারের শতাধিক নেতাকর্মী উপস্থিত থাকেন।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সরকারি গম চুরি অভিযোগে চার কর্মকর্তা বরখাস্ত  বরিশাল নগরীতে ৭ দফা দাবিতে শিক্ষকদের সমাবেশ  লিওনেল মেসি যে রেকর্ড গড়লেন কোপায়  কলাপাড়ায় নেশাগ্রস্ত ছেলের হাত-পা বেঁধে শাস্তি  বরিশাল/ আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার  জাগুয়ার ৩ নম্বর ওয়ার্ডে সুষ্ঠু ভোট নিয়ে শঙ্কা প্রকাশ  নৌকার বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির পরিবার!  Coronavirus: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তে আরও ৬৭ জনের মৃত্যু  বাজেটে টেকসই উন্নয়নকে গুরুত্ব দেয়া হয়েছে: এমপি শাওন  ইব্রাহিম রায়েসি ইরানের প্রেসিডেন্ট নির্বাচিত