২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

মিলছে না ফাইনালের টিকিট

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:১৫ অপরাহ্ণ, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

মিলছে না ফাইনালের টিকিট

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বিপিএলের দশম আসরের ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে ফরচুন বরিশাল। শিরোপার এই লড়াই দেখতে মুখিয়ে রয়েছেন ক্রিকেট-ভক্তরা। তবে ভোর থেকে লাইনে দাঁড়িয়েও টিকিট পাচ্ছেন না তারা। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ৯টা ৩০ মিনিট থেকে টিকিট বিক্রি করার কথা ছিল। প্রিয় দলের খেলা দেখতে তাই ভোর থেকেই টিকিট নিতে মিরপুরের ইনডোর এবং স্টেডিয়ামের ১ নম্বর গেটে ভিড় জমাতে থাকেন ক্রিকেট-ভক্তরা।

কিন্তু বেলা ১২টা বাজলেও শুরু হয়নি টিকিট বিক্রি। এতে বিসিবির প্রতি ক্ষুব্ধ দর্শকরা। এ সময় বিসিবিকে ‘ভুয়া ভুয়া’ বলে স্লোগান দিতে থাকেন তারা। টিকিট বিক্রিতে অনিয়ম ও সিন্ডিকেটের প্রতিবাদে ক্রীড়া-ভক্তদের বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে স্লোগান দিতে দেখা যায়।

অন্যদিকে মিরপুরের স্থানীয় ও টিকিট প্রত্যাশীদের ভাষ্য, আমরা কাছে থেকে যদি টিকিট না পাই, তাহলে দূরে যারা রয়েছে; তারা কিভাবে খেলা দেখবে। ২৫ হাজার টিকিট কোথায় গেল, আমরা জানতে চাই। উল্লেখ্য, বিপিএলের ফাইনালে আগামী ১ মার্চ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে ‘মিনি জাতীয় দল’ খ্যাত বরিশাল। এর আগে, ২০২২ সালের বিপিএল ফাইনালেও মুখোমুখি হয়েছিল এই দুই দল। যেখানে কুমিল্লা শেষ হাসি হেসেছিল।

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন