৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:২৪ ; মঙ্গলবার ; সেপ্টেম্বর ১৭, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

মুক্তিযুদ্ধের চেতনাবিরোধীদের প্রত্যাখ্যান করুন: শম রেজাউল

বরিশাল টাইমস রিপোর্ট
৫:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৯

পিরোজপুর অফিস থেকে:: গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, যারা দেশের স্বাধীনতার বিরোধীতা করেছিলো ও স্বাধীনতার ৪৮ বছর পরও এ দেশকে মেনে নিতে পারেনি, মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করেনা তাদের প্রত্যাখ্যান করতে হবে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার ডাকবাংলো চত্বরে অবকাঠামো উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, যারা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে, যারা স্কুল-কলেজসহ শিক্ষাপ্রতিষ্ঠান পুড়িছে, তারা দেশের বন্ধু হতে পারে না। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র এদেশের ভূমিহীন মুক্তিযোদ্ধাদের বাড়ি-ঘর নির্মাণ করে দেওয়াসহ ভাতা প্রদান করছেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

এ সময় তিনি উপস্থিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্য করে বলেন, ব্যক্তি বিশেষের সন্তুষ্টির জন্য রাজনীতি করবেন না, জনগণের সার্বিক উন্নয়নের চিন্তা করে কাজ করবেন। আপনারা ও আমি একই জনগণের ভোট নিয়ে জনপ্রতিনিধি হয়েছি। এলাকার প্রত্যেকটি মানুষের খোঁজ-খবর রাখবেন। আমরা জনগণের সেবক। মনে রাখবেন মৃত্যু নিশ্চিত, সময়টা অনিশ্চিত। তাই কোনো প্রকার দুর্নীতি বা বিশাল বিত্ত-বৈভবের মালিক হওয়ার প্রয়োজন নেই।

এসময় তিনি বলেন, আমি অনুন্নত-অবহেলিত এ এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলে সাড়ে ৩ হাজার কোটি টাকার বরাদ্দ করিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আক্তারুজ্জামান খান কবির, এলজিইডি’র তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক (বিজেপি) কাজী মিজানুর রহমান, জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, উপজেলার ৯টি ইউপির চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।

এ সময় উপজেলার ৩ নম্বর দেউলবাড়ি দোবরা ইউপি চেয়ারম্যান মাস্টার অলিউল্লাহ বলেন, তার ইউনিয়নে এখানো পাকা সড়ক নেই। তাই সারা বছরই স্থানীয়দের নৌকায় করে চলাচল করতে হয়। তাই তিনি তার এলাকার উন্নয়নে পাকা সড়কের দাবি করেছেন। এ সময় বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও মেম্বররা আ’লীগের গত ১০ বছরে নাজিরপুরে কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে বলে অভিযোগ করেন। মন্ত্রী উপজেলার সব ইউপি চেয়ারম্যান ও মেম্বরদের কাছ থেকে নিজ নিজ এলাকার প্রয়োজনীয় উন্নয়ন প্রকল্পের তালিকা গ্রহণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন এলজিইজির নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বণিক, পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন, জেলা পরিষদের সদস্য সুলতান মাহামুদ খান, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম সাইফুল ইসলাম সাইফ, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ প্রমুখ।

পিরোজপুর

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  খিচুড়িসহ পাতিল ছিনতাই করলো ছাত্রলীগ!  রক্তাক্ত রিফাতকে একাই হাসপাতালে নিয়েছিল মিন্নি  মায়ের নাম রোকিয়া বেগম আর বাবার নাম আওয়ামী লীগ!  এডিট করে স্ক্রিনশট বানিয়ে সাংবাদিক মাইনউদ্দিনের বিরুদ্ধে অপপ্রচার, থানায় জিডি    বৃদ্ধাকে পেটানো উজিরপুরের সেই কনস্টেবল ক্লোজড, এখনও বহাল ওসি  আপত্তিকর অবস্থায় আটক অধ্যক্ষ-অধ্যাপিকা  আসামি ছেড়ে ইয়াবা ভাগবাটোয়ারা, ৫ পুলিশ গ্রেপ্তার  এক চার্জে ১৫৬ কিলোমিটার চলবে এই মোটরসাইকেল  বরিশালে শুরু হচ্ছে মশা জরিপ