২ িনিট আগের আপডেট বিকাল ১২:২ ; মঙ্গলবার ; জুন ৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

মুরগির জন্য যুবক খুন!

বরিশালটাইমস রিপোর্ট
৭:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮

কক্সবাজারের চকরিয়ায় একটি মুরগি মারার ঘটনায় মো. রাশেল (২০) নামে এক যুবককে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। এ ঘটনায় ওই যুবকের বাবা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রাশেলের।

এর আগে সোমবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার কোনাখালী ইউনিয়নের মরংঘোনা এলাকায় ঘটনা ঘটে। রাশেলের বাবা মো. বাচ্চুকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাবুল নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয়রা জানায়, একটি মুরগি মারার ঘটনায় পরস্পর আত্মীয়স্বজনের মধ্যে কাথাকাটাকাটি হয়। একপর্যায়ে বেলাল, এনতেহারা ও রুবেল তাদের আত্মীয় রিকশাচালক রাশেলের বাড়িতে যায়। সেখানে রাশেল ও তার বাবা বাচ্চুকে ছুরি মেরে গুরুতর আহত করে। স্থানীয়রা রাশেলকে তাৎক্ষণিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাশেল মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকালে মারা যান। মো. বাচ্চু স্থানীয় হাসপাতালে ভর্তি আছেন। তার অবস্থাও গুরুতর বলে জানা গেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় বেলাল উদ্দিন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।’

দেশের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  রাস্তা বানাতে শতাধিক তাল ও খেজুরগাছ উপড়ে ফেললেন আ’লীগ নেতা  শারমিন আক্তার শিলাকে বিজয়ী করতে এলাকাবাসী ঐক্যবদ্ধ  বানারীপাড়ায় ২টি কলেজসহ ৯ শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানের পদ শুণ্য : শিক্ষা কার্যক্রম ব্যহত  চাখারে মোটরসাইকেল দূর্ঘটনায় কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু  নেছারাবাদে ক্লিনিকে গর্ভবতীর মৃত্যু: চিকিৎসকসহ গ্রেপ্তার ৪  বিয়ের আশ্বাসে তরুণীকে ধর্ষণ করলেন পুলিশ কর্মকর্তা  জমি নিয়ে বিরোধ: ২ তরুণীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ  কলাপাড়ায় ছাদ থেকে পড়ে নির্মাণশ্রমিকের মৃত্যু  বরিশাল-ভোলা সেতু চাইলেন তোফায়েল  লালমোহনে ১৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই