২ মিনিট আগের আপডেট বিকাল ২:২১ ; শুক্রবার ; ডিসেম্বর ১৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

মুসলিম যুবকের সঙ্গে প্রেম করায় বোনকে নিয়ে বিপদে হৃত্বিক

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৪০ পূর্বাহ্ণ, জুলাই ১০, ২০১৯

এক মুসলিম যুবকের সঙ্গে প্রেম করছেন বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের বোন সুনয়না রোশন। বোনের প্রেমকে ঘিরে নানা প্রশ্নের সামনে পড়তে হচ্ছে রোশন পরিবারকে। মুসলিম ছেলের সঙ্গে প্রেম করেন বলে বাবা রাকেশ রোশনের চড় খেতে হয়েছে বলেও অভিযোগ তুলেছেন সুনয়না।

সুনয়না জানান, প্রেমিক রুহেল আমিন মুসলিম ধর্মাবলম্বী। রুহেলের সঙ্গে সম্পর্কের জন্য রাকেশ রোশন চড় মেরেছেন সুনয়নাকে। ভাই হৃত্বিক রোশনও এ বিষয়ে তাকে সাহায্য করেননি। বলিউডে নানা বিতর্ক চলছে বিষয়টি।

সাংবাদিক হৃত্বিকের কাছে এ বিষয়ে জানতে চাচ্ছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে হৃত্বিক বলেছেন, ‘এটি আমাদের পরিবারের অভ্যন্তরীণ, ব্যক্তিগত ও সংবেদনশীল বিষয়। দিদির বর্তমান মানসিক পরিস্থিতির কথা ভেবে আমার কিছু বলা উচিত হবে না। জানি না আমাদের মতো আরো কত পরিবার একই পরিস্থিতিতে রয়েছে। আমাদের দেশে এ ধরনের সমস্যার সঠিক প্রতিকারের অভাব। সবাই জানেন আমাদের পরিবার ধর্ম নিয়ে বাড়াবাড়ি করে না।’ এর বেশিকিছু বলতে চাননি হৃত্বিক রোশন।

কিছুদিন আগে সুনয়না অভিযোগ করেন, ‘এক মুসলিম ছেলেকে ভালোবেসেছি বলে বাবা আমাকে চড় মেরেছিল। ওর নাম রুহেল। বাবা বলেছিল, রুহেল জঙ্গি। আমি বাবা-মায়ের বাড়ি থেকে বেরিয়ে আলাদা থাকতে শুরু করি।’

এ বিষয়ে অভিনেত্রী কঙ্গনা রানাউত ও তার বোন রঙ্গলি চান্দেলের কাছে সাহায্য চেয়েছিলেন সুনয়না। রঙ্গোলি জানিয়েছেন, একজন মুসলিম ব্যক্তিকে ভালোবাসেন সুনয়না। তাতেই আপত্তি রয়েছে পরিবারের।

রঙ্গোলি দাবি করেছিলেন, সুনয়নাকে মারধর করেছেন বাবা রাকেশ রোশন। হৃত্বিকও মোটেই ভালো চোখে দেখছেন না বোনকে। তিনি নাকি জেলে পাঠানোর চেষ্টা করছেন সুনয়নাকে। সব মিলিয়ে বোনকে নিয়ে বেশ চাপেই আছেন হৃত্বিক। এদিকে আগামী শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে হৃত্বিকের নতুন ছবি ‘সুপার থার্টি’।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভারতে কারাভোগের পর ১৯ বাংলাদেশিকে হস্তান্তর  রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন বিএনপিপন্থী নারী আইনজীবীরা  ৩ কেজি গাঁজাসহ নারী মাদক বিক্রেতা আটক  ২ মন্ত্রীর ভারত সফর আটকে মোদি সরকারকে কড়া বার্তা : হাসিনার  শ্যালক হত্যার দায়ে দুলাভাই গ্রেফতার  টেকনাফে ৮ লাখ ইয়াবাসহ গ্রেফতার ৪, অস্ত্র উদ্ধার  বিএনপির মিছিলে ইট-পাটকেল ছোড়ার অভিযোগ  ব্রিটেনের নির্বাচনে জয়ী হলেন রুশনারা আলী ও রুপা হক  সাবেক স্বামীর এসিডে ঝলছে গেল মা-ছেলের শরীর  দ্বিগুণ ভোটের ব্যবধানে তৃতীয়বারের মতো বিজয়ী টিউলিপ