৩ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৪৩ ; মঙ্গলবার ; অক্টোবর ৪, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মুস্তাফিজের ঝলকে সহজ লক্ষ্য সানরাইজার্সের

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৪৯ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৬

আইপিএল-এর নবম আসরে নিজেদের চতুর্থ ম্যাচেও বল হাতে জাদু দেখিয়েছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। বল হাতে সবচেয়ে কম রান দিয়েছেন। উইকেটও পেয়েছেন। তার বোলিং ঝলকে সানরাইজার্স হায়দরাবাদের সামনে সহজ লক্ষ্য। জয়ের জন্য তাদের দরকার মাত্র ১৩৬। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৫ রান করেছে গুজরাট লায়ন্স।

বৃহস্পতিবার সৌরাষ্ট্র ক্রিকেট এসোসিয়েশন স্টেডিয়ামে লায়ন্সের বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং বেছে নিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

ইনিংসের চতুর্থ ওভারে মুস্তাফিজের হাতে বল তুলে দেন অধিনায়ক। সঙ্গে সঙ্গে লায়ন্সদের রানের গতি থেমে গেল। প্রথম তিন ওভারে ২৪ রান করলেও মুস্তাফিজের এক ওভারে নিতে পারল মাত্র ২ রান।

মুস্তাফিজের প্রথম দুটি বলে ম্যাককালাম কোনো রান নিতে পারেননি। তৃতীয় বলে এক রান নেন তিনি। চতুর্থ বলে এক রান নেন সুরেশ রায়না। শেষ দুটি বলও ডট যায়।

দ্বিতীয় ওভারে ফিল্ডিং মিসের কারণে মোট ৯ রান নিতে পারে গুজরাট। কিন্তু নিজের তৃতীয় ওভারে ফের জাদু দেখালেন। প্রথম চার বলে চার রান দিলেও পঞ্চম বলে বোল্ড করে দিলেন জাদেজাকে। এই ওভারে আর কোনো রান হয়নি।

শেষ ওভারেও মুস্তাফিজ দিলেন মাত্র চার রান। দ্বিতীয় বলে ২ রান ও শেষ দুই বলে ২ রান। বাকি বলগুলো ডট যায়। মুস্তাফিজের ওভারে বাউন্ডারি হাঁকানোর স্বপ্ন না দেখায় উইকেট বঞ্চিত হন তিনি।

চার ওভারে মাত্র ১৯ রান দিয়ে এক উইকেট পেয়েছেন কাটার মাস্টার। তার ইকোনমি ৪.৭৫ সবচেয়ে কম।

এই নিয়ে আইপিএল-এ নিজের প্রথম চার ম্যাচেই উইকেট নিয়েছেন তিনি। প্রথম ম্যাচে দুটি উইকেট পাওয়ায় তার মোট উইকেটের সংখ্যা ৫।

এই ম্যাচে সানরাইজার্সের হয়ে বেশি উইকেট পেয়েছেন ভুবনেশ্বর।  শেষ ওভারেই পেয়েছেন তিনি উইকেট। ৪ ওভারে ২৯ রান দিয়ে মোট ৪ উইকেট শিকার করেছেন।

গুজরাটের সর্বোচ্চ স্কোর করেছেন সুরেশ রায়না। ৫১ বলে ৯টি চারে ৭৫ রান করেছেন তিনি। এছাড়া ব্রেন্ডন ম্যাককালামের ১৮ রান দ্বিতীয় সর্বোচ্চ স্কোর।

গুজরাট লায়ন্স একাদশ: অ্যারোন ফিঞ্চ, ব্রেন্ডন ম্যাককালাম, সুরেশ রায়না (অধিনায়ক), দিনেশ কার্তিক, ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, অক্ষদিপ নাথ, ডেইল স্টেইন, প্রবীণ কুমার, দাওয়াল কুলকারনি ও প্রবীণ টাম্বে।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ: শিখর ধাওয়ান, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), হেনরিকস, দীপক হুদা, ইয়ন মরগান, নামান ওঝা, বিপুল শর্মা, অদিত্য তারে, ভুবনেশ্বর কুমার, মুস্তাফিজুর রহমান ও বারিন্দার স্রান।

খেলাধুলার খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আজ শুভ বিজয়া দশমী: অশ্রুসিক্ত নয়নে দেবীকে বিদায় জানানোর পালা  পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে এমপি-উপজেলা চেয়ারম্যান গ্রুপে সংঘর্ষ, গুলিবর্ষণ  মূল সংকট কেটে গেছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  বিদ্যুৎ বিপর্যয়ের কারণ অনুসন্ধানে তদন্ত কমিটি গঠন  বিদ্যুৎ বিপর্যয়ে পূজামণ্ডপে বাড়তি সতর্কতা  বাউফলে এক হতদরিদ্রকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান  শাকিব খানের নতুন সিনেমা, নায়িকায় থাকছে চমক  অভিযোগ নিয়ে আদালতে হিরো আলম  রেলগেটে কুকুরের নিয়ম মানার ছবি ফেসবুকে ভাইরাল  বাকেরগঞ্জে অবৈধ ভাবে জ্বালানি তেল বিক্রি করায় দুই ব্যবসায়ীকে জরিমানা