১ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৪ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মুস্তাফিজ ফের ইনজুরিতে

বরিশাল টাইমস রিপোর্ট
৭:১৫ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০১৬

‘কাটার মাস্টার’ মুস্তাফিজের পুরনো ইনজুরি আবার মাথা চাড়া দিয়ে উঠেছে। কাউন্টি ক্রিকেটে সাসেক্সের হয়ে খেলতে বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন বাংলাদেশের এই পেস সেনসেশন। রবিবার (২৪ জুলাই) বিকালে রয়্যাল লন্ডন ওয়ানডে কাপ টুর্নামেন্টে মাঠে নামার কথাও ছিল তার। কিন্তু শেষ অব্দি ম্যাচটি খেলা হলো না মুস্তাফিজের। কারণ, কাঁধে ব্যথা অনুভব করছেন তিনি। পুরনো ইনজুরিই ভোগাতে শুরু করেছে তাকে।

রবিবার দুপুরে হঠাৎ করেই মুস্তাফিজের ইনজুরি সংক্রান্ত রিপোর্ট প্রকাশিত হতে শুরু করে বাংলাদেশি মিডিয়াগুলোতে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্ভরযোগ্য কোনো সূত্র থেকে এর সত্যতা মিলছিল না। কাউন্টি দল সাসেক্সের অফিসিয়াল সাইট কিংবা ফেসবুক পেজেও এ সংক্রান্ত কোনো তথ্যের হদিশ মিলেনি। তবে দেশের একটি শীর্ষস্থানীয় দৈনিককে যুক্তরাজ্য থেকে মোবাইল ফোনে ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছেন স্বয়ং মুস্তাফিজই।

মুস্তাফিজ জানিয়েছেন, কাঁধের পুরানো ব্যথাটাই আবার নতুন করে হচ্ছে। সেখানকার (সাসেক্সের) ফিজিও তার ব্যথা পরীক্ষা করে দেখেছে এবং কাঁধের স্ক্যান করানোর পরামর্শ দিয়েছেন। এক-দুই দিনের মধ্যেই স্ক্যান করানো হবে। এরপরই ইনজুরি কতটা গুরুতর তা বুঝা হয়তো সম্ভব হবে।

তবে কাঁধের এই ব্যথা থেকে গেলে সাসেক্সের হয়ে হয়তোবা বাকি ম্যাচগুলো খেলা হবে না মুস্তাফিজের। ইংলিশ কাউন্টি দলটির হয়ে খেলার জন্য ২০ জুলাই দেশ ছেড়েছিলেন মুস্তাফিজ। ইতোমধ্যে দলটির হয়ে দুটি টি২০ ম্যাচও খেলে ফেলেছেন তিনি। রবিবারে ওয়ানডে ম্যাচটিবাদেরও আরো ৪টি ম্যাচ খেলার কথা রয়েছে তার। সাসেক্সের হয়ে অভিষেক ম্যাচেই ৪ উইকেট নিয়েছিলেন তিনি।

প্রসঙ্গত, গত বছর আন্তর্জাতিক ক্রিকেটে আবির্ভাবের পর থেকেই দারুণ আলোচিত মুস্তাফিজুর রহমান। তরুণ এই পেসারের রহস্যময় বোলিংয়ে পরাস্ত হয়ে চলেছেন বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানরা। তবে গত বছরের শেষ দিকে হুট করেই কাঁধের ইনজুরিতে পড়েন মুস্তাফিজ। যে কারণে চলতি বছর জানুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ দুটি ম্যাচ মিস করেছিলেন তিনি। এশিয়া কাপ ক্রিকেটের ফাইনালসহ শেষ দুটি ম্যাচ এবং টি২০ বিশ্বকাপের বাছাই পর্বের প্রথম ম্যাচটিও মিস করেন। একই কারণে খেলতে পারেননি পাকিস্তান সুপার লিগ (পিসিএল) টুর্নামেন্টেও। তবে ভারতের আইপিএলে খেলেছিলেন ইনজুরি সামলেই। কিন্তু সেই আসর শেষে দেশে ফিরে ইনজুরির ধকল বেশ ভালোই সামলাতে হয়েছে তাকে। যে কারণে সাসেক্সে যোগ দিতেও অনেক বিলম্ব হয়েছিল তার। যদিও বিসিবির তত্ত্বাবধানে পুর্নবাসন কার্যক্রম শেষ করার পরই সাসেক্সে যোগ দেওয়ার ছাড়পত্র পেয়েছিলেন তিনি। তবে পুরানো কাঁধের চোট সাসেক্সেও তাড়া করছে মুস্তাফিজকে।

খেলাধুলার খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর সেমিতে আর্জেন্টিনা  ব্রাজিলের হার দেখে অজ্ঞান কিশোর, নেয়া হলো হাসপাতালে  পদত্যাগ করলেন তিতে  মেসির পাসে মলিনার গোল, এগিয়ে আর্জেন্টিনা  বিএনপির সমাবেশ: ফখরুলের পরিবর্তে প্রধান অতিথি মোশাররফ  বিশ্বকাপ থেকে বিদায়ে কান্নায় ভেঙে পড়লেন নেইমার  নেদারল্যান্ডসের বিপক্ষে আর্জেন্টিনার একাদশে নেই ডি মারিয়া  বিএনপির সমাবেশ: ব্যানার-ফেস্টুনে সাজছে গোলাপবাগ মাঠ  ব্রাজিলকে কাঁদিয়ে সেমিতে ক্রোয়েশিয়া  নেইমারের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে ব্রাজিল