২১ মিনিট আগের আপডেট বিকাল ৫:১১ ; বৃহস্পতিবার ; আগস্ট ১৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মেকআপ ছাড়া প্রেমিকাকে দেখে যুবকের আত্মহত্যা!

বিশেষ বার্তা পরিবেশক
১:১৮ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: দেশে করোনার তাণ্ডবে নির্দিষ্ট কিছু এলাকা আজও লকডাউনে বন্ধ সুমি (ছদ্মনাম) থাকেন ব্রাহ্মণবাড়িয়ায়। অপরদিকে তার বয়ফ্রেন্ড সোহেল (ছদ্মনাম)। থাকেন রাজধানী ঢাকায়।

প্রায় ৭ বছর ধরে দুজনের (সুমি-সোহেল) প্রেম। তবে হঠাৎ করে চিরচেনা সেই গার্লফ্রেন্ড সোহেলের কাছে এতটা অপরিচিত হবে, সেটা কখনো ভাবেননি তিনি। এই কারণে মৃত্যুর পথ বেছে নিয়েছেন সোহেল।

একটু খোলাসা করে বলি। ঘটনা হলো, দেশে করোনার তাণ্ডবে নির্দিষ্ট কিছু এলাকা আজও লকডাউনে বন্ধ। যদিওবা অনেক এলাকায় এখন অফিস-দোকানপাট সবই খুলেছে। কিন্তু নির্দিষ্ট কিছু এলাকায় সংক্রমণ বেশি হওয়ায় রেড জোন করে লকডাউনে রেখেছে সরকার।

এমতাবস্থায় দীর্ঘ ৩ মাসের বেশি সময় ধরে পার্লারে যেতে পারেননি সুমি। ফলে বয়ফ্রেন্ডের সামনেও আসতে পারছিলেন না তিনি। এমনকি ভিডিওকলেও বয়ফ্রেন্ডের সামনে আসেননি সুমি।

অপরদিকে সোহেল নাছোড়বান্দা। হঠাৎ করে তিনি জেদ ধরেছেন আজ (বৃহস্পতিবার) সুমিকে ভিডিওকলে দেখবেনই। তবে সুমি তাকে আসল কারণটা বলতে পারছিলেন না। তিনি বারবার সোহেলকে বুঝানোর চেষ্টা করছিলেন, ভিডিওকলে এই মুহূর্তে আসা সম্ভব না।

অবশেষে যা ঘটার তাই ঘটলো। সোহেলের জেদের কাছে হার মেনে ভিডিওকলে আসলেন সুমি। এরপর চিরচেনা সাত বছরের সেই গার্লফ্রেন্ডের বাস্তব চেহারা দেখে আত্মহত্যা করলেন সোহেল!

মৃত্যুর আগে অবশ্য সোহেল কখনোই ভাবেননি সুমি মেকআপহীন দেখতে এতটা কুৎসিত। কিন্তু তার বাস্তবিক চেহারাটা সোহেলের কাছে কখনোই দেখা হয়নি। যতবার তিনি সুমিকে দেখেছেন, ততবারই মেকআপে দেখেছেন। যার কারণে সুমির আসল চেহারাটা মেনে নিতে পারেননি সোহেল। জীবনটাই দিয়ে দিলেন।

এদিকে এই ঘটনায় পুরোপুরি স্তব্ধ সুমিও। তার কাছ থেকে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ায় দীর্ঘদিন ধরে লকডাউনে পার্লার বন্ধ থাকায় মেকআপ নিয়ে (যেভাবে আগে আসতেন) সোহেলের সামনে আসতে পারেননি তিনি। তবে তার এই চেহারা (মেকআপহীন) সোহেলের কাছে পুরোপুরি নতুন ছিল। যেটা সাত বছরেও তিনি দেখেননি। গতকালই সোহেলের সামনে ভিডিওকলে প্রথম এসেছিলেন।

[কাল্পনিক পোস্ট (বাস্তবের সাথে কোনও মিল নেই)]

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  লালমোহনে ৮৫০ নন এমপিও শিক্ষক পেলো প্রধানমন্ত্রীর অনুদানের অর্থ  করোনা: দেশে একদিনে আরও ৪৪ মৃত্যু, আক্রান্ত ২৬১৭  দৌলতখানে ক্ষতিগ্রস্ত পরিবারকে নৌবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ  তিন দিনে ১৭০ পুলিশ সদস্যের বদলি  মঙ্গলবার থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে ফ্লাইট চালু  করোনা: বিশ্বে একদিনে মৃত্যু ৬৮২২, আক্রান্ত ২ লাখ ৮৫ হাজার  বরিশালে যুবলীগ কার্যালয়ে বসে জুয়ার আসর, অত:পর...  সেই সাবরিনা-আরিফদের জামিন দিল না আদালত  মেজর রাশেদ হত্যার দৃশ্য বর্ণনা করে যা জানালেন সঙ্গে থাকা সিফাত  বাসের সাথে প্রাইভেটকারের সংঘর্ষ, নিহত ৩