১ ঘণ্টা আগের আপডেট রাত ১২:৫৬ ; শনিবার ; অক্টোবর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মেঘনায় ট্রলারসহ ১৫ মাঝি অপহৃত

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৬

ভোলার মনপুরার মেঘনায় নদী থেকে ট্রলারসহ ১৫ মাঝিকে অপহরণ করেছে জলদস্যু সম্রাট আলাউদ্দিন বাহিনী। অপহৃত মাঝিদের ও ট্রলারটি ছাড়িয়ে আনতে জলদস্যু বাহিনীর প্রধান জনপ্রতি ৫০ হাজার টাকা মুক্তিপণ দারি করেছে বলে আড়তদার ও পরিবার সূত্রে জানা গেছে। শনিবার রাত ২টার দিকে এই ঘটনা ঘটে।

 

অপহৃতদের মধ্যে ১১ জনের নাম জানা গেছে। তারা হলেন- সুজন মাঝি, জামাল মাঝি, আলাউদ্দিন মাঝি, শাহআলম মাঝি, লোকমান মাঝি, জাফর মাঝি, সেলিম মাঝি, ইলিয়াছ মাঝি, জাহাঙ্গীর মাঝি, শাহাবউদ্দিন মাঝি ও আবদুল হাই।

 

জলদস্যুদের ধরতে হাতিয়া জোনের কোস্ট গার্ড অভিযান অব্যাহত রেখেছেন বলে কোস্ট গার্ড সূত্রে জানা গেছে। রবিবার সকাল ১০টা পর্যন্ত এখনও অপহৃত মাঝিদের ও ট্রলারটি উদ্ধার করা সম্ভব হয়নি। হাতিয়া জোনের কোস্ট গার্ড প্রধান লে. কমান্ডার ওমর ফারুক জানান, খবর পেয়ে অপহৃত মাঝি ও ট্রলারটি উদ্ধারে মেঘনায় অভিযান অব্যাহত রয়েছে। মনপুরা থানার ওসি মো. শাহীন খান বলেন, বিষয়টি শুনেছি। তবে কতজন মাঝিকে অপহরণ করা হয়েছে তার সঠিক তথ্য এখনো পাইনি।

রামনেওয়াজ ঘাটের মৎস্য আড়ত ও স্থানীয় আহত জেলে সূত্রে জানা যায়, প্রতিদিনকার ন্যায় মাঝিরা বদনার চরসংলগ্ন মেঘনা নদীতে ইলিশ মাছ ধরার জন্য জাল ফেলেন। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা হাতিয়ার জলদস্যু বাহিনীর প্রধান আলাউদ্দিন, কৃষ্ণ, রুবেল ও আরিফ বাহিনী জাগলার চর থেকে ট্রলার দিয়ে দেশীয় অস্ত্র ও ছড়াগুলি ছুড়ে জেলেদের চারিদিক থেকে ঘিরে ফেলে। পরে জলদস্যুরা তাদের জিম্মি করে প্রতি ট্রলার ১৫ জন মাঝিকে হাতিয়ার দিকে গভীর জঙ্গলে নিয়ে যায়।

ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সেপ্টেম্বরে সারাদেশে চার হাজার ৩২টি দুর্ঘটনায় ঝরেছে ৫৭৯ প্রাণ  পটুয়াখালীতে তদবিরের কথা বলে বাসায় আটকে গণধর্ষণ  দুলাভাইকে বিয়ের দাবিতে ৩ দিন ধরে স্কুলছাত্রীর অনশন  বাউফলে র‌্যাবের হাতে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার  নোবেল পুরস্কারের জন্য মনোনীত বাংলাদেশি চিকিৎসক  জমি দখল করে বাড়িঘর ভাঙচুর: ঝালকাঠিতে জেলা জজের বিরুদ্ধে মানববন্ধন  আগামী নির্বাচন হাসিনার অধীনেই, অস্তিত্ব রক্ষার জন্য অংশ নেবে বিএনপিও : আমু  ভোলায় ২ ট্রলারসহ বিপুল পরিমাণ চোরাই সয়াবিন তেল ও ডিজেল জব্দ  মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত  বরিশাল খালেদাবাদ কলোনির মাদক নির্মুলে এলাকাবাসীর আলোচনা সভা