২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

মেয়র আরিফুলের পিএস করোনায় আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১১ পূর্বাহ্ণ, ২৪ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর ব্যক্তিগত সহকারী (পিএস) মুহিবুল ইসলাম ইমনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার (২৩ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে সিসিক মেয়রসহ ১০২ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার রিপোর্টে যে ১৮ জনের করোনা পজিটিভ এসেছে। তার মধ্যে মুহিবুল ইসলাম ইমনও রয়েছেন। মেয়রের ব্যক্তিগত সহকারী করোনা আক্রান্ত হওয়ায় তার সংস্পর্শে আসা মেয়রসহ কর্মকর্তারা আতঙ্কে রয়েছেন বলে জানা গেছে।
শনিবার (২৩ মে) রাতে মেয়রের সহকারী করোনা আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেন সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম।
তিনি জানান, শনিবার সকালে মেয়র আরিফুল হক চৌধুরী ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তাসহ সিসিকের ১০ জনের নমুনা পরীক্ষা করানো হয়। এর মধ্যে মেয়র আরিফুল হক চৌধুরীর ব্যক্তিগত সহাকরী মুহিবুল ইসলাম ইমনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাকে নিজ বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো আছে।
প্রসঙ্গত, করোনাভাইরাস শনাক্ত হওয়ার আগ পর্যন্ত মুহিবুল ইসলাম ইমন মেয়র আরিফুল হক চৌধুরীর ব্যক্তিগত সহকারী হিসেবে ত্রাণ বিতরণসহ মেয়রের সঙ্গে বিভিন্ন কার্যক্রমে সক্রিয় অংশ নিয়েছেন।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন