৫৮ seconds আগের আপডেট বিকাল ১:১৭ ; রবিবার ; ফেব্রুয়ারি ৫, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

মোকলেছুরের মৃত্যুতে শিল্পমন্ত্রীর শোক

বরিশাল টাইমস রিপোর্ট
৮:১৭ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০১৬

বরিশাল জেলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি ও বরিশাল জেলা পরিষদের প্রশাসক ডা. মোকলেছুর রহমানের (৮৫) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। সোমবার এক শোক বাণীতে শিল্পমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ডা. মোকলেছুর রহমান ছিলেন বরিশাল জেলার মাটি-মানুষের অকৃত্রিম বন্ধু। গণমানুষের নেতা হিসেবে তিনি আজীবন বরিশালের উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে গেছেন।

 

মন্ত্রী বলেন, তার মতো সাহসী, জনদরদী ও প্রতিভাবান নেতার মৃত্যুতে বরিশালের রাজনৈতিক অঙ্গনে যে শূণ্যতার সৃষ্টি হলো, তা সহজে পূরণ হওয়ার নয়। শিল্পমন্ত্রী মরহুম ডা. মোকলেছুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

ডা. মোকলেছুর রহমান আজ সোমবার দুপুরে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ………. রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর, বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রাইভেটকারের চাকা ফেটে ট্রাকে ধাক্কা: সড়কে ঝরল ভাই বোনসহ ৩ জনের প্রাণ  ফাঁড়িতে দুই বাঘের ২০ ঘণ্টা অবস্থান!  বরিশাল নগরীতে শীতার্ত মানুষের মাঝে প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ  পবিপ্রবিতে কর্মকর্তা-কর্মচারীদের লাগাতার আন্দোলন, ভোগান্তিতে শিক্ষার্থীরা  স্কুলের বেঞ্চ, বইখাতা বেচে দিলেন প্রধান শিক্ষক!  ভাষাসংগ্রামের ১৮৩৫ সালের  অদেখা অধ্যায়!  বরিশালকে ছাড়ছেন না সাকিব: আগামী দুই মৌসুমও এই দলের হয়ে খেলবেন  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার  ‘ছেলেরা তাকালেই নিজেকে নায়িকা ভেবো না’-মেয়েকে রাভিনা  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার