২ মিনিট আগের আপডেট রাত ১২:৭ ; মঙ্গলবার ; মে ২৬, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

মোটরসাইকেলের তেলের ট্যাংকে ১০১৫ পিস ইয়াবা

বিশেষ বার্তা পরিবেশক
৪:৪১ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: রাজশাহীতে এক হাজার ১৫ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় শনিবার (২৩ মে) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
এর আগে শুক্রবার (২২ মে) বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর নওদাপাড়া আমচত্বর এলাকা থেকে তাদের গ্রেফতার করে শাহমখদুম থানা পুলিশ।তারা হলেন- নগরীর কাটাখালি থানার ইউসুফপুর টাঙ্গন ডারপাড়া এলাকার সেলিম রেজা (২৫) ও মহরম হোসেন জনি (৩২) এবং নাটোরের লালপুর উপজেলার কুজি পুকুর মধ্যপাড়ার রনি হাসান (২৮)। তাদের কাছ থেকে ইয়াবা ছাড়াও একটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নওদপাড়া আমচত্বর এলাকায় অভিযান চালান শাহমখদুম থানার এসআই নুরন্নবী হোসেন। এ সময় কাশিয়াডাঙ্গার দিক থেকে মোটরসাইকেলযোগে আসছিলেন ওই তিনজন। সন্দেহভাজন হিসেবে প্রথমে তাদের আটকায় পুলিশ। পরে মোটরসাইকেলের তেলের ট্যাংকের ভেতর এক হাজার ১৫ পিস ইয়াবা পাওয়া যায়। এ ঘটনায় মোটসাইকেলটি জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হয়।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কর্মকর্তা করোনা আক্রান্ত: পিরোজপুর পুবালী ব্যাংক শাখা লকডাউন  মুলাদী ইউএনও’র নির্দেশে ঈদের দিনে সফিপুরে ত্রাণ বিতরণ  ঈদেও থেমে নেই ফেনসিডিল পাচার, বিরামপুরে যুবক আটক  করোনা শনাক্ত একজন, ইউএনও-ওসিসহ ১৫০ জন কোয়ারেন্টিনে  মসজিদে প্রধানমন্ত্রীর দেয়া টাকা আত্মসাৎ করায় ইমামের কারাদণ্ড  গোপনে বিয়ে করেছেন নোবেল, স্ত্রীকে নিয়ে থাকেন নিকেতনে!  জনসমাগম করে সালিশ চেয়ারম্যানের, উপস্থিত একজনের করোনা সনাক্ত  অতিরিক্ত মদপানে ঈদ উদযাপনে, ছয়জনের মৃত্যু  পিরোজপুরে কিশোরীকে তুলে নিয়ে ৫ দিন ধরে ধর্ষণ!  প্রধানমন্ত্রীর ত্রাণ সহযোগিতার টাকা আত্মসাৎ, ফ্লেক্সিলোড ব্যবসায়ী আটক