১ min আগের আপডেট সন্ধ্যা ৭:২ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

মোটরসাইকেলের নৌকা নিয়ে যশোরে শহর আলী

Mahadi Hasan
১২:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২২

মোটরসাইকেলের নৌকা নিয়ে যশোরে শহর আলী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: যশোর জেলা শহরে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে মাগুরার শালিখা উপজেলার সরশুনা গ্রাম থেকে ব্যতিক্রমী মোটরসাইকেলের নৌকা নিয়ে এসেছেন শহর আলী। ঘুরছেন গোটা শহরে। দর্শক-পথচারীরা তার এই ব্যতিক্রমী নৌকা দেখে মুগ্ধ।

৮০ সিসির মোটরসাইকেলের ওপর বাঁশ-কাঠের নৌকার ফ্রেম বসিয়ে বুধবার দুপুরে যশোরের উদ্দেশে রওনা দেন শহর আলী। তিনি মূলত বাউল গান করেন। প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করতে এ রকম নৌকা বানিয়ে মাগুরা থেকে ছুটে এসেছেন তিনি।

শহর আলী বলেন, আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা আছে। তাই এ নৌকা নিয়ে এসেছি। মানুষকে আনন্দ দেব, নিজেও আনন্দ পাব। প্রধানমন্ত্রীর জনসমাবেশ শেষ হওয়া পর্যন্ত যশোরে থাকবেন শেখ শহর আলী। জনসভার এলাকায় নৌকা নিয়ে ঘুরবেন এবং বাউল গান শোনাবেন বলে জানান তিনি।

আজ যশোর জেলা শহরের শামস-উল হুদা স্টেডিয়ামে বিশাল জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঐতিহাসিক এই ভেন্যুসহ পুরো শহর সমাবেশস্থলে পরিণত করতে গত সাত দিন ধরে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

জনসভা ঘিরে প্রচার-প্রচারণা আর স্লোগানে মুখর যশোর। সাধারণ মানুষ প্রধানমন্ত্রীর গুরুত্বপূর্ণ ভাষণ ও উন্নয়নের নতুন ভাবনার কথা শুনতে অপেক্ষায় রয়েছেন।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  গোলাপবাগ মাঠেই মাগরিবের নামাজ পড়লেন বিএনপি নেতাকর্মীরা    যাত্রীসংকটের অজুহাতে বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল বন্ধ  উজিরপুরে বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  কলেজশিক্ষকের আপত্তিকর ভিডিওতে নেটদুনিয়ায় ঝড়!  মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স