২ ঘণ্টা আগের আপডেট রাত ৩:১৩ ; রবিবার ; সেপ্টেম্বর ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

মোটরসাইকেল কেনার টাকা না দেয়ায় স্ত্রীকে সিগারেটের ছ্যাঁকা

বরিশাল টাইমস রিপোর্ট
২:৪৪ পূর্বাহ্ণ, আগস্ট ২৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ভোলায় মোটরসাইকেল কেনার টাকা না দেয়ায় তাসলিমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে সিগারেটের আগুন দিয়ে হাত ও পায়ে ছ্যাঁকা দিয়েছেন তার স্বামী।

ভুক্তভোগীর স্বামীর নাম মো. কামাল হোসেন (৩৫)। তিনি ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কলিমদ্দিন বাড়ির আবু তাহেদের ছেলে। এ ঘটনায় স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে ভোলা মডেল থানায় একটি মামলা করেছেন।

গৃহবধূ তাসলিমা জানান, প্রায় ১৬ বছর আগে কামালের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেন। তাই কামালের বাবা-মা তাদের বিয়ে আজ পর্যন্ত মেনে নেননি। এ জন্য তিনি তার বাবার বাড়ি ভোলার ইলিশা বাসস্ট্যান্ড এলাকায় বসবাস করতেন। কামালও সেখানে নিয়মিত যাতায়াত করতেন। বিয়ের কয়েক বছর পর তাদের একমাত্র সন্তান রাব্বি (১৩) জন্মগ্রহণ করে। এরপর থেকে কামাল তাকে বিদেশে পাঠানোর জন্য বিভিন্ন সময় চাপ দিয়ে আসছিলেন। রাজি না হলে তাসলিমাকে বিভিন্ন সময় মারধর করতেন কামাল।

তিনি আরও জানান, পরে বাধ্য হয়ে তিন বছর আগে জর্ডানে যান তাসলিমা। সেখানে দুই বছর দুই মাস থাকার পর দেশে ফিরে আসেন। এতে কামাল ক্ষিপ্ত হয়ে ওঠেন। বিভিন্ন সময় মারধর করতে থাকেন। সেই সঙ্গে তাসলিমার টাকা নিয়ে যেতেন। আবার বিদেশ যাওয়ার জন্য নির্যাতন চালাতে থাকেন তাসলিমার ওপর। পরে গত ৪-৫ মাস আগে কামাল তার কাছ থেকে যৌতুক হিসেবে ৩ লাখ টাকা দাবি করেন। গত ৩ মাস আগে তাসলিমাকে জোর করে নিজের বাড়ি নিয়ে যান কামাল। সেখানে নিয়ে প্রতিদিন যৌতুকের জন্য নির্যাতন চালাতে থাকেন।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে রোববার দুপুরে তাসলিমার কাছ থেকে গাড়ি কেনার জন্য টাকা দাবি করেন কামাল। তাসলিমা টাকা দিতে রাজি না হওয়ায় তার শাশুড়ি ও স্বামী হাত, পা ও মুখ বেঁধে ফেলে। তখন কামাল একটি সিগারেট জ্বালিয়ে বলেন, এখন টাকা দিবি নাকি অন্য কিছু করবো। এ কথা বলে তাসলিমার হাত পা ও শরীরের বিভিন্ন অংশে সিগারেটের ছ্যাঁকা দিতে থাকেন। এক সময় জ্ঞান হারিয়ে ফেললে মৃত ভেবে ঘর থেকে পালিয়ে যান কামাল ও তার মা। পরে স্থানীয়রা তাসলিমাকে উদ্ধার করে রাতে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।

তাসলিমার স্বামী কামালের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগীর মিঞা জানান, এ বিষয়ে গৃহবধূ বাদী হয়ে মামলা করেছেন। আমরা আসামিদের গ্রেফতারের চেষ্টা করছি।

ভোলা

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঘটনা বিরল: বরের বাড়িতে কনেযাত্রা  বাস কাউন্টারে মিলল মানুষের ৪ বস্তা খুলি ও হাড়  ক্ষমতাসীন ১০৭ নেতার বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা জারি!  ইউপি চেয়ারম্যান-মেম্বারদের শিক্ষাগত যোগ্যতা নিয়ে ফেসবুকে গুজব  পটুয়াখালীর বাজারে পাওয়া গেল প্লাস্টিকের চাল!  স্বর্ণ ছিনতাই মামলায় পুলিশের এএসআই কারাগারে  ছেলের হাতে নির্যাতনের শিকার সেই বৃদ্ধ হাসপাতাল থেকে উধাও  মুক্তিযোদ্ধা সংসদ ক্লাবে মিলল ক্যাসিনো কয়েন ও ধারালো অস্ত্র  কেন্দ্রীয় যুবলীগ নেতা শামিমের পটুয়াখালীতে ভূমিদস্যুতা !  কাড়ি কাড়ি টাকার মালিক যুবলীগ নেতা জি কে শামীম ১০ দিনের রিমান্ডে