৩ মিনিট আগের আপডেট রাত ৮:৩৩ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

মোবাইলে উচ্চস্বরে কথা বলায় ছুরিকাঘাতে খুন!

বরিশাল টাইমস রিপোর্ট
৬:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৮

মোবাইল ফোনে উচ্চস্বরে কথা বলায় সহকর্মীকে ছুরিকাঘাতে হত্যা করেছেন এক নির্মাণ শ্রমিক। এ ঘটনা ঘটেছে সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ে। নেশাগ্রস্ত অবস্থায় সহকর্মীকে হত্যার দায়ে গ্রেফতার ওই নির্মাণ শ্রমিকের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন দুবাইয়ের একটি অাদালত।

আদালতের নথিতে বলা হয়েছে, চলতি বছরের ৩০ মার্চ ভারতীয় বংশোদ্ভূত আমিরাত প্রবাসী আল কুসাইস (৩৭) তার সহকর্মী ও রুমমেটকে ছুরিকাঘাতে হত্যা করেন। অবৈধ মাদক রাখা ও খুনের অভিযোগ গঠন করা হয়েছে ভারতীয় ওই প্রবাসীর বিরুদ্ধে।

ওই সময় পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর ঘাতক জানান, মোবাইল ফোনে উচ্চস্বরে কথা বলতে নিষেধ করেছিলেন তিনি। নিষেধ অমান্য করায় রেগে গিয়ে সহকর্মী ওই শ্রমিককে ছুরিকাঘাত করেন তিনি।

সহকর্মীকে নির্মমভাবে ছুরিকাঘাতে হত্যার দায়ে ভারতীয় এই নির্মাণ শ্রমিকের কঠোর শাস্তি দাবি করেছেন সরকারি আইনজীবীরা।

বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ঘর উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫  সন্তানকে জড়িয়ে ধরেই পুড়ে মরলেন মা  ওপার বাংলার সেরা নায়ক শাকিব খান  ঝালকাঠিতে চিহ্নিত মাদক বিক্রেতাসহ গ্রেপ্তার ৩  পাকিস্তানকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ  ঝালকাঠিতে শিশু শিক্ষার্থী খুন, ক্ষেত থেকে লাশ উদ্ধার  বরিশাল দুদক কর্মকর্তার বিরুদ্ধাচারণ করলেন সেটেলমেন্ট সার্ভেয়ার মনির!  পাকিস্তান তৈরি থাকলে ভারতও যুদ্ধের জন্য প্রস্তুত: রাজনাথ সিং  যুদ্ধের প্রস্তুতি শুরু পাকিস্তানে! হাসপাতালগুলিকে তৈরি থাকার নির্দেশ  আগুনে পুড়ে নিহতদের আত্মার শান্তি কামনায় বরিশালে দোয়া মোনাজাত