১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:৩৫ ; রবিবার ; জুন ৪, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

মোরগের নিরাপত্তা চেয়ে থানায় নারী!

বরিশালটাইমস, ডেস্ক
১:৪৬ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২৩

মোরগের নিরাপত্তা চেয়ে থানায় নারী!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: শুনতে কিছুটা বিব্রতকর মনে হতেই পারে, কিন্তু ঘটনাটি এমনই ঘটেছে- এক নারী তার পোষ্য মোরগের জন্য পুলিশি নিরাপত্তা চেয়েছেন। শখ করে তিনি ওই মোরগটি কিনে সন্তানের মতো লালনপালন করছিলেন।

কিন্তু প্রতিবেশীদের কুদৃষ্টি পড়েছে মোরগটির উপর। এমন দাবি করে তিনি জানান, যে কোনও দিন তার পোষ্যকে চুরি করে খেয়ে ফেলতে পারেন অন্য কেউ।

আর এ কারণেই বাধ্য হয়ে থানায় নালিশ জানিয়েছেন ওই নারী। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের ছত্তিশগড়ের রাইপুরের রতনপুর থানা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোরগের মালিক জানকী বাঈ বিজর। তার অভিযোগ, পাশের বাড়ির দম্পতি তার মোরগটির উপর খারাপ নজর দিয়েছে।

তারা প্রিয় পোষ্যকে হত্যা করে মাংস খেতে চায়। মাঝে তারা একদিন মোরগটিকে চুরিরও চেষ্টা করেছিল। তবে সেদিন ব্যর্থ হয়। এ কারণে মোরগটিকে ঘরের মধ্যে রাখতে বাধ্য হচ্ছেন জানকী।

জানা গেছে, এতেও রক্ষা হয়নি। একদিন কাজে বের হয়েছিলেন মোরগটির মালিক। কিন্তু বাড়ি ফিরে দেখেন ঘরে মোরগ নেই। তখন ওই দম্পতির বাড়ি ছুটে গিয়ে দেখেন, দড়ি দিয়ে বাঁধা হয়েছে তার প্রিয় পোষ্যকে। সেটিকে কেটে খাওয়ার প্রস্তুতি চলছে।

সেদিন ঝগড়া, এমনকি তাদের সঙ্গে হাতাহাতি করে মোরগটিকে ঘরে ফেরাতে সক্ষম হন ওই নারী। এরপরেই মোরগের নিরাপত্তা চেয়ে থানায় হাজির হন জানকী।

রতনপুর থানার পুলিশ জানিয়েছে, আপতত দুই পক্ষের সঙ্গে কথা বলে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের চেষ্টা করা হয়েছে। এরপরও ঝামেলা না মিটলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। সূত্র: দ্যা নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস

আন্তর্জাতিক খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে জমি দখলে বাঁধা দেওয়ায় প্রতিপেক্ষের হামলায় ঠিকাদার আহত  আমেরিকা না গেলে কিচ্ছু আসে যায় না: শেখ হাসিনা  বরিশাল সিটি নির্বাচন: বুকে বুক মিলিয়ে এক মঞ্চে হাসনাত-খোকন  নলছিটিতে ফুটবল খেলতে গিয়ে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু  কলাপাড়ায় ছোট ভাইয়ের হামলায় জখম প্রভাষক বড় ভাই  স্ত্রীর স্বীকৃতি পেতে নাঃগঞ্জ থেকে বেতাগীতে স্বামীর বাড়িতে গৃহবধূ  হজ করতে সাইকেলে চড়ে প্যারিস থেকে মক্কার পথে  পিরোজপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক বহিষ্কার  পটুয়াখালী/ উদ্ধারের পর ২৬ বাচ্চা প্রসব করলো মেটে সাপ  অন্তর্বাসে ফোন নিয়ে ভর্তি পরীক্ষা দেওয়া সময় শিক্ষার্থী আটক