৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:০ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ম্যাগাজিনের ফটোশুটে আবেদনময়ী পরিনীতি

বরিশাল টাইমস রিপোর্ট
১২:২৭ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিনীতি চোপড়া। ৬ বছর চলছে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। তার অভিনীত প্রথম চলচ্চিত্র লেডিস ভার্সেস রিকি ভেল। প্রথম চলচ্চিত্রে অভিনয় করে এই অভিনেত্রী জিতে নেন ফিল্ম ফেয়ার পুরস্কার।

তারপর ইশকজাদে চলচ্চিত্রের মাধ্যমে দর্শক হৃদয়ে দাগ কাটেন এ অভিনেত্রী। এরপর বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন পরিনীতি। তবে নানা কারনে তার হাতে তেমন কোনো চলচ্চিত্র নেই। চলতি মাস থেকে তার নতুন চলচ্চিত্র মেরি পেয়ার বিন্দু এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

তবে কাজের অভাব হলে অন্য পেশায় চলে যেতেও রাজি আছেন বলে কিছু দিন আগে জানিয়েছিলেন পরিণীতি চোপড়া। সম্প্রতি ওজন ঝরিয়ে নিজেকে গ্রুম করেছেন তিনি। তা দেখে অনেকে চমকেও গেছেন। তারই দেখা মেলেছে হরপা বাজার পত্রিকার একটি ফটোশুটে। এতে আরো মোহমীয়, আবেদনময়ী রূপে হাজির হয়েছেন এই অভিনেত্রী।

পত্রিকাটির শুধু কভার ফটোতে নয় বরং পুরো ফটোশুটেই তাক লাগিয়ে দিয়েছেন পরিনীতি। এই ফটোশুটের স্থিরচিত্র নিয়ে সাজানো হয়েছে এই ফটো ফিচার।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বঙ্গবন্ধুর জন্যই আজ আমরা স্বাধীনতার ফল ভোগ করছি: পানিসম্পদ প্রতিমন্ত্রী  একই ওড়নায় ঝুলছে বেয়াই-বেয়াইনের লাশ  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩  বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আরিফ ও খোরশেদ সম্পাদক  কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের  পটুয়াখালী মাদরাসার অধ্যক্ষ নিয়োগে ঘুষ বাণিজ্য অভিযোগ  আ’লীগ নেতার বাগানে যেতে ৩১ লাখ টাকার সরকারি ব্রিজ!  পিরোজপুরে সকলের প্রিয় ছিলেন ফারমিন মৌলি  খালেদার মুক্তি আপনা-আপনি হবে না : আলাল  ডিভোর্সের পর ছেলের কোনো দায়িত্ব নেয়নি শাকিব, খরচও দেয়নি : অপু