১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

যশোরে গাঁজাসহ পুলিশের এসআই আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৩ অপরাহ্ণ, ১৬ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: যশোরের চৌগাছা থানার এক উপ-পরিদর্শককে (এসআই) তিন কেজি গাঁজাসহ আটকের পর রিমান্ডে নিয়েছে পুলিশ।
মঙ্গলবার যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম শুনানি শেষে জিজ্ঞাসাবাদের জন্য তাকে একদিনের রিমান্ডে নেয়ার আদেশ দেন। এছাড়া এ ঘটনায় আটক পুলিশ কর্মকর্তার এক সহযোগী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।
সোমবার কেশবপুর উপজেলার ভাল্লুকঘর পালপাড়া এলাকা থেকে এসআই হাসানুজ্জামান নামে ওই পুলিশ কর্মকর্তা ও তার সহযোগী নাজমুল ইসলামকে আটক করে স্থানীয় ফাঁড়ি পুলিশ। এসময় পালিয়ে যায় তার আরও এক সহযোগী।
পুলিশ সুপার মোহাম্মাদ আশরাফ হোসেন আটক ও রিমান্ডের তথ্য নিশ্চিত করেছেন। আটক এসআই হাসানুজ্জামান সাতক্ষীরার কলারোয়ার উপজেলার সিঙ্গা এলাকার মৃত মোফাজ্জেল সরকারের ছেলে এবং নাজমুল ইসলাম যশোরের কেশবপুর উপজেলার চাঁদড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

পুলিশ সুপার জানান, সোমবার বিকালে ভাল্লুকঘর ক্যাম্প পুলিশ পালপাড়া মোড়ে দু’টি মোটরসাইকেলের গতিরোধ করে। মোটরসাইকেলে চৌগাছা থানার এসআই হাসানুজ্জামান ও তার দুই সহযোগী ছিল। এসময় এক সহযোগী দৌড়ে পালিয়ে যায়। তবে হাসানুজ্জামান ও নাজমুল হোসেন নামে অপর এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ সদস্যরা। এসময় তাদের কাছ থেকে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় সোমবার কেশবপুর থানায় মাদকদ্রব্য আইনে তিনজনের নামে মামলা করা হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, দুপুরে আটক এসআই হাসানুজ্জামান ও তার সহযোগী নাজমুল হোসেনকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলামের আদালতে হাজির করা হয়। এসময় নাজমুল দোষ স্বীকার করে জবানবন্দি দেয়। তবে এসআই হাসানুজ্জামানকে সাতদিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন