১ min আগের আপডেট বিকাল ৩:৪৫ ; সোমবার ; অক্টোবর ২৬, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

যাত্রীবাহী লঞ্চে আটক নারী মানসিক বিকারগ্রস্ত, উদ্ধার ২ শিশু তারই সন্তান

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রাজধানী ঢাকাগামী এমভি লঞ্চ প্রিন্স আওলাদ-৭ এ উদ্ধার হওয়া দুই শিশুসহ আটক হওয়া নারী অপহরণকারী বা প্রতারক নন। কিছুটা মানসিক বিকাগ্রস্ত ওই নারী নিজের দুই সন্তান নিয়েই গতকাল বৃহস্পতিবার পটুয়াখালী থেকে লঞ্চে ওঠেন। এবং দুই শিশুর কান্নাকাটি দেখে যাত্রীদের সন্দেহ হলে তাকে আটকসহ শিশুদের উদ্ধার করে। আজ (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালে ওই লঞ্চের নিচতলায় চিকনিকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদের কাছে তাদের হস্তান্তর করে লঞ্চ কর্তৃপক্ষ।

প্রিন্স আওলাদ-৭ লঞ্চের সুপারভাইজার মিলন মোল্লা বরিশালটাইমসকে বলেন, সকালে নির্ধারিত সময়ে লঞ্চ ঢাকার সদরঘাট টার্মিনালে পৌঁছায়। লঞ্চের সকল যাত্রী নেমে গেলে চিকনিকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ সদরঘাট থেকে লঞ্চে পৌঁছান। এ সময় শিশুটির বাবা ইমাম খানের ভাগিনা, স্বজন তরিকুল ইসলাম ও বেল্লাল হোসেন উপস্থিত ছিলেন।

ওই নারীর সঙ্গে ইমাম খানের বিচ্ছেদ হয়েছে। ওই শিশু দুটি তারই সন্তান। তিনি মানসিক ভারসাম্যহীন। বিচ্ছেদের পর থেকে ছেলে ও মেয়ে তাদের দাদির কাছে বড় হচ্ছিল। ওই নারী বাচ্চাদের জন্য অনেক কান্নাকাটি করেন। তিনি প্রায় দিনই লুকিয়ে বাচ্চাদের নিয়ে বাড়ি থেকে পালানোর চেষ্টা করেন। কিন্তু মায়ের সঙ্গে শিশুদের অনেক দূরত্ব তৈরি হয়েছে। তাই তারা কাল লঞ্চের যাত্রীদের বলেছিল ওই নারী তাদের মা না।

আজ শুক্রবার সকালে লঞ্চের ভিআইপি লাউঞ্জে বসে চিকনিকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ বন্ডসই দিয়ে মানসিক ভারসম্যহীন নারী এবং তার ছেলে জাবের ও মেয়ে জেরিনকে হস্তান্তর করেন।

এর আগে গতকাল রাতে ছেলেধরা সন্দেহে ঢাকাগামী ডাবল ডেকার লঞ্চ প্রিন্স আওলাদ-৭ এ দুই শিশু উদ্ধারসহ এক নারীকে আটক করে যাত্রীরা।’

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নলছিটিতে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি, শিক্ষকের বিরুদ্ধে মামলা  স্কুলছাত্রীকে গণধর্ষণ: পুলিশ কর্মকর্তা বরখাস্ত  রাঙ্গাবালীতে ফেরী চালুর দাবিতে মানববন্ধন  পুলিশ হবে জনগণের আস্থার প্রতীক: বিএমপি কমিশনার  গৌরনদীতে ইউপি চেয়ারম্যানের অর্থায়নে ভাঙা রাস্তা মেরামত  বিপদে হাজী সেলিম, ফোন ধরছেন না কোনো আ’লীগ নেতা!  ঝালকাঠির বিষখালী নদীর চরে যুবকের লাশ  ২ পুরুষের সংসার করছেন নারী, রক্ষা পেতে স্বামীর আকুতি  বিমানবন্দরের বাথরুমে মিলল নবজাতক, ১৩ নারীকে নগ্ন করে পরীক্ষা!  গভীর রাতে যুবলীগ কর্মীকে মন্দিরে কুপিয়ে হত্যা