১০ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:২৪ ; বুধবার ; সেপ্টেম্বর ২৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

যাত্রীবাহী লঞ্চে খুন, পরিচয় মিলেছে নারীর, ঘাতকও চিহ্নিত

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রাজধানী ঢাকা থেকে বরিশালগামী এমভি পারাবত-১১ লঞ্চের কেবিনে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যাকাণ্ডের শিকার নারীর পরিচয় মিলেছে। ঢাকার পল্লবী-২ নম্বর এলাকার বাসিন্দা লাবণী বেগম নামের ওই নারীর দুই ছেলে আছেন। তার স্বামী একজন ইলেকট্রিশিয়ান। তাদের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায়। নারী স্বজনেরা মঙ্গলবার বরিশালে তাকে সনাক্ত করেন। বরিশাল নৌ-পুলিশের একটি সূত্র তথ্য বরিশালটাইমসকে নিশ্চিত করেছে। এদিকে আলোচিত এই হত্যাকাণ্ডের ঘটনায় বরিশাল নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) অলক চৌধুরী বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে একটি মামলা করলেও এখন পর্যন্ত ঘাতককে গ্রেপ্তার করতে পারেনি।

তবে পুলিশ বলছে, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে শনাক্ত করতে পেরেছে। কিন্তু তদন্তের স্বার্থে তার নাম-পরিচয় প্রকাশ করা হচ্ছে।

মামলার তদন্ত কর্মকর্তা নৌ-পুলিশ পরিদর্শক আবদুল্লাহ-আল মামুন বরিশালটাইমসকে জানান, চাকরির প্রলোভনে গত সোমবার ঢাকার সদরঘাট থেকে একজনের সঙ্গে লঞ্চযোগে বরিশাল আসছিলেন লাবণী। ওই দিন রাত ৯টা পর্যন্ত লাবণীর সঙ্গে ফোনে কথা হয় তার বাবার। পরের দিন সোমবার সকালে লঞ্চের কেবিন থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

ওই নারীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন সিআইডির ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক মামুনুর রশিদ। তবে তার সঙ্গে থাকা ওড়না ও ব্যাগসহ অন্য আলামত নিয়ে যাওয়ায় পুলিশ তাৎক্ষণিক ওই নারীর পরিচয় উদঘাটন করতে পারেনি। শেষ পর্যন্ত আঙ্গুলের ছাপ অনুযায়ী তার পরিচয় উদঘাটন করে পুলিশ। পরে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করে পুলিশ।

নৌ-পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে হাসপাতাল মর্গের হিমঘরে ওই নারীর লাশ শনাক্ত করেন তার বাবা ও ভাই। এর আগে সোমবার ওই নারীর লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

ওসি আবদুল্লাহ-আল মামুন বরিশালটাইমসকে বলেন, ‘স্বজনেরা শনাক্ত করার পর ওই নারীর লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পুলিশের করা মামলার তদন্ত চলছে। অভিযুক্তকে গ্রেপ্তার চেষ্টা চলছে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের ৫ ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী যারা...  রাজপুরে র‌্যাবে অভিযানে ধারালো অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার  টুঙ্গিপাড়া জাতির জনকের মাজার জিয়ারত করলেন বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি  ঝালকাঠিতে শিক্ষক সমিতির জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন  পায়রা সেতু নামকরণ হবে ‘শেখ হাসিনা সেতু’  ভিপি নুরের বিরুদ্ধে করা দুটি মামলা বরিশালে প্রত্যাহার দাবি  ঝালকাঠিতে সাংবাদিকদের ঐক্য, স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি  পদ্মা সেতুকে ঘিরে বরিশালে বিনিয়োগের ডালা খুলছে  তজুমদ্দিনে বিয়ে বাড়িতে খাবারে নেশা মিশিয়ে স্বর্ণালংকার চুরি, ৬ জন হাসপাতালে  ভান্ডারিয়ায় মুন্ডহীন লাশ উদ্ধার