১১ মিনিট আগের আপডেট বিকাল ৩:১৮ ; বুধবার ; জুলাই ১৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

যুক্তরাষ্ট্রে বাংলাদেশী পতাকা উড়ালেন বরিশালের সন্তান সাব্বির

বরিশাল টাইমস রিপোর্ট
৫:২৭ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বাংলাদেশে স্বাধীনতার ৪৭ বছর পর প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে নিউ মিলফোর্ড শহর ভবনের সামনে উড়ল বাংলাদেশের জাতীয় পতাকা।

কানেকটিকাটের নিউ মিলফোর্ড শহরের ইকোনোমিক ডেভেলপমেন্ট কর্পোরেশনের বোর্ড অন ডাইরেক্টর ও বাংলাদেশি ব্যবসায়ী মীর সাব্বির আহমেদ এবং নাজিয়া আহমেদ নিশির উদ্যোগে সম্প্রতি এ পতাকা উত্তোলন কর্মসূচির আয়োজন করা হয়।

বাংলাদেশি ব্যবসায়ী মীর সাব্বির আহমেদ বলেন, আমরা কানেকটিকাট অঙ্গরাজ্যে নিউ মিলফোর্ড শহর ভবনের সামনে বাংলাদেশের লাল সবুজের পতাকা উড়াতে সক্ষম হয়েছি। আমাদের এ কাজে সহায়তার জন্য নিউ মিলফোর্ড সিটি মেয়র পেটি বাসকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই। তার এ অবদানের কথা কানেকটিকাট প্রবাসী বাংলাদেশিরা চিরদিন স্মরণ করবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ সোসাইটি অব কানেকটিকাট ও স্থানীয় বরিশাল কমিউনিটির নেতৃবৃন্দসহ কানেকটিকাট প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী ও বিশিষ্ট ব্যক্তিবর্গসহ আরো উপস্থিত ছিলেন, শাহাজ ইসলাম, আনোয়ার মন্ডল, শফি আলম, আব্দুল করিম ও আনোয়ার হোসেন হিমু প্রমুখ।

বাংলাদেশ সোসাইটি অব কানেকটিকাট’র চেয়ারম্যান বাংলাদেশী বংশোদ্ভুত ব্যবসায়ী সাব্বির বরিশাল দক্ষিণ আলেকান্দা নুরিয়া স্কুলের পিছনে মিরা বাড়ির সাবেক জিপি বরিশাল কোর্ট ও ভাষা সৈনিক মৃত অ্যাড, মির আশরাফের পুত্র।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এবার সাহেদের উওরার বাসায় মিললো জাল টাকা  ঈদের আগে-পরে ৮ দিন বন্ধ থাকবে গণপরিবহন  করোনা: একদিনে দেশে আরও ৩৩ মৃত্যু, আক্রান্ত ৩৫৩৩  বর্ষায় ব্যস্ত নৌকা কারিগররা, তবুও দুশ্চিন্তা!  করোনা আক্রান্ত সন্দেহে বাবাকে রাস্তায় ফেলল ছেলে  করোনা উপসর্গ নিয়ে বাউফলে একজনের মৃত্যু  অবশেষে ময়ূর-২ লঞ্চের চালক গ্রেপ্তার  সাহেদকে নিয়ে উত্তরার একটি বাড়িতে অভিযান চালাচ্ছে র‌্যাব  জ্বলছে মার্কিন রণতরি ৩ দিনেও নিয়ন্ত্রণে আসেনি  পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিমের টুকরো টুকরো লাশ উদ্ধার