৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৪৪ ; শনিবার ; মে ২১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

যুক্তরাষ্ট্রে ভাঙছে মৃত্যুর রের্কড, ২৪ ঘন্টায় ১ হাজার ১৬৯ জনের প্রাণহানি

বরিশাল টাইমস রিপোর্ট
৯:২৩ পূর্বাহ্ণ, এপ্রিল ৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: সারাবিশ্ব জুড়ে চলছে করোনা তাণ্ডব। এরই মধ্যে দিনের পর দিন ভয়াবহ হচ্ছে যুক্তরাষ্ট্রের পরিস্থিতি। গেল ২৪ ঘন্টায় যুক্তরাষ্ট্রে ১ হাজার ১ শ ৬৯ জনের মৃত্যু রেকর্ড করা হয়েছে,যা বিশ্বে করোনার সংক্রমণে একদিনে সর্বোচ্চ মৃত্যু। ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৩০ হাজার মানুষ। যুক্তরাষ্ট্রের জন হপকিন্স বিশ্ববিদ্যালয় এই তথ্যটি নিশ্চিত করেছে।

এ পর্যন্ত যুক্তরাষ্ট্রে করোনায় ৫ হাজার ৯২৬ জন মারা গেছেন। করোনায় আক্রান্ত হয়েছে ২ লাখ ৪৩ হাজার মানুষ। নিউ ইয়র্কে সবচেয়ে বেশি আঘাত হেনেছে করোনা। ১ হাজার ৫শ মানুষের বেশি মারা গেছে শুধুমাত্র নিউ ইয়র্ক শহরেই। আক্রান্ত হয়েছে ৫০ হাজার মানুষ। এরই মধ্যে ট্রাম্প বলছেন প্রাণঘাতী করোনায় যুক্তরাষ্ট্রে ১ থেকে ২ লাখ ৪০ হাজার মানুষ মারা যেতে পারে।

এর আগে ইতালিতে করোনার কারণে একদিনে সর্বোচ্চ ৯৬৯ জন মানুষ মারা গেছে। করোনা সবচেয়ে বেশি আঘাত হেনেছে ইতালিতে। মৃত্যুপুরী পরিণত হয়েছে ইতালি। এ পর্যন্ত ১৩ হজার ৯১৫ জন মানুষের মৃত্যু রেকর্ড করা হয়েছে। এ সংখ্যা স্পেনে ১০ হাজার ৩ জন।

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন জুনের শেষ সপ্তাহে  মেঘনা নদীতে ট্রলারডুবি: ৮ জেলেকে উদ্ধার করল কোস্টগার্ড  বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ভারী বর্ষণের পূর্বাভাস  বরিশালে নৌকাডু‌বিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার  বরিশালে নিউনেস স্কুলে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী  আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: ঝালকাঠিতে আমু  ঝালকাঠিতে পাবজি গেমস খেলতে না দেওয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  নলছিটিতে ২০ বস্তা আটা নিয়ে লঙ্কাকাণ্ড!  বিয়ের ২৬ দিনের মাথায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার  পদ্মা নদীতে ধানবোঝাই ট্রলার ডুবি: ২ শ্রমিক নিখোঁজ