১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

যুবলীগের হামলায় বিএনপির ৮ নেতা আহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৪ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০১৬

বরিশাল: জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়ন বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের সভায় হামলা চালিয়ে যুবলীগ ছাত্রলীগের কর্মীরা। এতে বিএনপির ৮ নেতাকর্মী আহত হয়েছেন। পুলিশ বিএনপির ৮ নেতাকর্মীকে আটক করে থানায় নিয়েছে। শনিবার দুপুরে  উপজেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন মিয়ার টরর্কী বন্দরের সভাস্থল তার বাস ভবনে এই হামলায় নেতৃত্ব দেন পৌর যুবলীগের সম্পাদক আল আমীন হাওলাদার।
গৌরনদী উপজেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন মিয়া জানান, তার টরকী বন্দরের বার্থী এলাকার ভবনে শনিবার সকাল ১০টায় মাহিলাড়া ইউনিয়ন বিএনপি কমিটি গঠন করার জন্য সভায় বসেনসভা চলাকালে দুপুর সাড়ে ১২টার দিকে  পৌর যুবলীগের সাধারন সম্পাদক আল আমীন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টু, সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের ভিপি সুমন মাহমুদের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন যুব ও ছাত্রলীগের নেতা-কর্মী  মোটর সাইকেল মহড়া দিয়ে তার বাসায় হামলা চালায়।’

হামলাকারীরা সভাস্থলে ঢুকে অকথ্য ভাষায় গালগাল করে। মাহিলাড়া ইউনিয়ন বিএনপি আহবায়ক বুলবুল চোকদার (৫০), য়ুগ্ম আহবায়ক স্বজল ভোস, যুবদল নেতা মোয়াজ্জেম হোসেন, শহীদ, যুবদল কর্মী কায়েছ হোসেন (৩৬), শামীম সিকদার (৩৮), ভুয়াদ হোসেন (৩২) ও হাসানকে (৩০) মারধর করে। এ সময় সভা পন্ড হয়ে যায়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। ওই বাসা থেকে বার্থী ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক শাহীন সিকদার, বিএনপির  নেতা সরদার লাল মিয়া, নুরুল ইসলাম তালুকদার, শামীম সিকদার, হাসান সরদার, শাহাবুদ্দিন, জাকির কাজী, মালেক সরদারকে আটক করেছে পুলিশ।
হামলা ও ভাঙচুরের অভিযোগ অস্বীকার করে  পৌর যুবলীগের সাধারন সম্পাদক আল আমীন হাওলাদার বলেন,উপজেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন মিয়ার বাসায় হাজার খানেক লোক নিয়ে সভা করছিল। আমরা শুধু সভায় উপস্থিত নেতা-কর্মীদের সভাস্থল ত্যাগ করার জন্য বলেছি।
গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি মো. আলাউদ্দিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ কারার জন্য আট জনকে আটক করা হয়েছে।’

26 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন