১০ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:২০ ; বৃহস্পতিবার ; মে ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

যুবলীগ নেতার ৩টি ট্রাকে আগুন দিল বিক্ষুব্ধ জনতা

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২০

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মামুন রহমানের ৩ টি মাটিকাটা ট্রাক আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা। দীর্ঘদিন ধরে অবৈধভাবে পুকুর খনন করে মাটির ব্যবসা করে আসছিল মামুন রহমান ও করিম মোল্লা। মাটি কাটার জন্য এলজিইডির একটি সড়ক নষ্টসহ বেশকিছু ফসলি জমি নষ্ট হয়ে যায়।

বুধবার সকালে মানিকদাহ এলাকার অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের খোজ-খবর নিতে এবং উন্নয়নমূলক কাজের পরিদর্শনে ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরীসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিবুর রহমান খান ও সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন উক্ত এলাকা পরিদর্শন করেন।

সেসময় বিক্ষুব্ধ এলাকার লোকজন প্রশাসনের ঊর্ধ্বতন লোকজনদের কাছে পেয়ে অবৈধভাবে মাটি টানা ৩টি ট্রাকে আগুন ধরিয়ে দেয়। মাটি কাটাবন্ধসহ কতিপয় নেতাদের অত্যাচারের হাত থেকে পরিত্রাণ পাওয়ার জন্য প্রশাসনের লোকজনের কাছে দাবি তোলেন এলাকাবাসী। শত শত জনতার দাবির মুখে অবৈধভাবে মাটির ব্যবসায়ী করিম মোল্লা, জাহিদুল সেক, জাহিদ হাওলাদারকে তাৎক্ষনিক আটক করে পুলিশে হস্তান্তর করে প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিবুর রহমান খান বলেন, উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের বালিয়াডাঙ্গি ঈদগাহ্ নেংরার মোড় এলাকায় ছিদ্দিক মোল্লা ও আক্কাচ মোল্লার পুকুর কিনে করিম মোল্লা ও মামুন রহমান মাটির ব্যবসা করে আসছিল। এতে করে এলাকার ফসলি জমি নষ্টসহ রাস্তার বেশ ক্ষতি সাধন হচ্ছিল। বিক্ষুব্ধ এলাকাবাসী আজ সকালে প্রশাসনের লোকজন দেখতে পেয়ে অনেকটা নিজেদের সাহস জুগিয়ে উপস্থিত ৩টি ট্রাকে আগুন দেয়। আমরা দ্রুত পদক্ষেপ নিয়ে ভেকু আটকসহ মাটি ব্যবসায়ী ৩ জনকে আটক করি।

এব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-আমিন বলেন, বিক্ষুব্ধ গ্রামবাসী ট্রাক ৩টি পুড়িয়ে দিয়েছে। আমরা ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছি। পরে এদের ভ্রাম্যমাণ আদালত বসিয়ে শাস্তি প্রদান করা হবে।

ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী বলেন, আমরা দৌড়ঝাপ করে এলাকার উন্নয়নের জন্য রাস্তা নির্মাণ করে দিচ্ছি আর সুযোগ সন্ধানী কিছু নামধারী নেতা তাদের স্বার্থ হাসিল করার জন্য পরিবেশ নষ্ট করবে এটা হতে পারেনা। অন্যায়কারী যেই হোক তাকে আইনের আওতায় এনে শান্তি প্রদান করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান করছি।

যুবলীগ সভাপতি ও এলাকার প্রভাবশালী করিম মোল্লার ট্রাকে আগুন দিয়ে এবং তাদের আটক করে পুলিশে হস্তান্তরে এলাকাবাসী আতঙ্কে সময় পার করছে। এলাকার শান্তি ফিরিয়ে আনতে এলাকায় পুলিশ মোতায়েনসহ অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে শিক্ষার্থীকে বলৎকার: মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার  মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামী বরিশালের উজিরপুরে গ্রেপ্তার  ‘১১৬ আলেমের তালিকা প্রকাশকারীদের বিচার করতে হবে’  জমজমের পানি বিমানে বহন নিষিদ্ধ করছে সৌদি আরব!  সয়াবিন তেল শরীরের জন্য ক্ষতিকর: বাণিজ্যমন্ত্রী  খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা  পিরোজপুর/ বাসচাপায় কলেজছাত্র নিহত: বাসে অগ্নিসংযোগ  বরিশালে যুবদল নেতাকে পিটিয়ে রক্তাক্ত   বরিশাল/ ৫০ কোটি টাকার পানি শোধনাগার, এক সপ্তাহ না চলেই বিকল  বরিশাল/ হত্যা মামলায় ৪ আসামীর যাবজ্জীবন কারাদণ্ড