১ min আগের আপডেট বিকাল ২:৪১ ; শুক্রবার ; ডিসেম্বর ১৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

যে কারণে ভারতের সেমিফাইনালের আগে ট্রলের শিকার আনুশকা

বরিশাল টাইমস রিপোর্ট
১২:১০ পূর্বাহ্ণ, জুলাই ৯, ২০১৯

নিশ্চয়ই মনে আছে ২০১৫ সালের বিশ্বকাপের কথা। তৎকালীন বয়ফ্রেন্ড বিরাট কোহলির খেলা দেখতে মাঠে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সেই ম্যাচ হেরে গিয়েছিলেন কোহলিরা। অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনালে হারার পর নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন আনুশকা।

ভারতের পরাজয় ও বিরাট রান করতে না পারার জন্য আনুশকাকেই দায়ী করে ট্রল করেছিলেন ভারতীয়রা। ওই ম্যাচের আগেই যখন জানা গিয়েছিল যে মাঠে থাকবেন আনুশকা তখনই মূলত ট্রল করে আনুশকাকে মাঠে না যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল। তবু মাঠে ছিলেন আনুশকা, আর হেরে গিয়েছিল ভারত।

এবারও একই ঘটনা ঘটল। দুদিন পর সেমিফাইনালে খেলবে ভারত। প্রতিপক্ষ নিউজিল্যান্ড। সেই ম্যাচের আগেই আলোচনায় এবং ট্রলের শিকার ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি আনুশকা।

ঘটনার শুরু শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে গ্যালারিতে। সেখানে হাজির ছিলেন আনুশকা। তাকে দেখা যায় বিরাট কোহলির ব্যাটিং উপভোগ করছেন তিনি। হঠাৎ একটি চার মারেন কোহলি। ওই সময় এক বন্ধুকে আনুশকা জিজ্ঞাসা করেন যে কীভাবে চার রানের সিগনাল দেওয়া হয়।

এতেই ঘটল বিপত্তি। অধিনায়কের স্ত্রী কেন চারের সিগন্যাল জানেন না এ জন্যই তাকে নিয়ে ট্রলে মেতেছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

খেলার প্রতিটি বিষয় সম্পর্কে অধিনায়কের স্ত্রীকে যে জানতেই হবে তার কোনো মানে নেই। তবে নেটিজেনরা এই যুক্তি মানতে চাইছেন না।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected]ail.com, [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মানসিক ভারসাম্যহীন তরুণীকে নিজের পোশাক পরালেন পুলিশকর্তা  প্রথমবারের মতো এমপি হলেন বাংলাদেশি কন্যা আফসানা  ‘হাইকোর্টের সামনে মোটরসাইকেলে আগুনের মামলায় আসামি কারাগারে থাকা দুই ছাত্রনেতা’  ভারতে কারাভোগের পর ১৯ বাংলাদেশিকে হস্তান্তর  রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন বিএনপিপন্থী নারী আইনজীবীরা  বরিশালে ১০৬ কেজি গাঁজাসহ নারী মাদক বিক্রেতা আটক  ২ মন্ত্রীর ভারত সফর আটকে মোদি সরকারকে কড়া বার্তা : হাসিনার  শ্যালক হত্যার দায়ে দুলাভাই গ্রেফতার  টেকনাফে ৮ লাখ ইয়াবাসহ গ্রেফতার ৪, অস্ত্র উদ্ধার  বিএনপির মিছিলে ইট-পাটকেল ছোড়ার অভিযোগ