৭ মিনিট আগের আপডেট বিকাল ৪:৩০ ; বৃহস্পতিবার ; অক্টোবর ২৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

যে মোবাইল নাম্বার ব্যবহারে মৃত্যু অবধারিত!

বিশেষ বার্তা পরিবেশক
৪:৪৬ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: মোবাইল নাম্বারে ফোন দিলেই হতে পারে রহস্য জনক মৃত্যূ  এমনিই একটি নাম্বার আছে যে নাম্বারটিতে কল দিলেই মৃত্যু নাকি নিশ্চিত হবেই।  আমরা জানি এমন অনেক হোটেল রয়েছে যেখানে ১৩ নম্বর বলে কোনও রুম নেই। কারণ এই নম্বরকে ‘হন্টেড’ বা ভৌতিক বলে চিহ্নিত করা হয়। ঠিক একইভাবে একটি ফোন নম্বর কখনও ব্যবহার করা হয় না। সেটিকেও ভৌতিক বলেই ধরে নেওয়া হয়েছে। কারণ শোনা যায় সেই নম্বর যারাই ব্যবহার করেছেন তাদেরই মৃত্যু হয়েছে। আর সেই নম্বরটা হল 0888 888 888. একসময় বুলগেরিয়ার একটি ফোন নম্বর।

প্রথম এই নম্বরটি ব্যবহার করতেন মোবিটেল সংস্থার সিইও ভ্লাদিমির গ্রাসনভ। ২০০১ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান তিনি। বলা হয় তাঁর কোনও ব্যবসায়িক শত্রু রেডিওঅ্যাকটিভ পয়জনিং করে মেরে ফেলেছিলেন তাঁকে। এরপর এই নম্বর ব্যবহার করেন কনস্তানতিন দিমিত্রোভ নামে এক মাফিয়া। তিনি মারা যান ২০০৩ সালে। কোনও ড্রাগের আখড়া দেখতে নেদারল্যান্ডে গিয়েছিলেন তিনি। তাঁকে সেখানে গুলি করে মেরে ফেলা হয়। মেরে ফেলে রাশিয়ান মাফিয়ারা। মারা যাওয়ার সময় তার সঙ্গে ছিল তার ফোন।

এরপর এই নম্বর আসে কনস্তানতিন দিশিলেভ নামে এক ব্যবসায়ীর হাতে। যাকে ২০০৫ সালে খুন হতে হয়। এক বুলগেরিয়ার রাজধানী সোফিয়ায় এক ভারতীয় রেস্তোরাঁর বাইরে তাকে খুন করে ফেলা হয়। এই ব্যক্তিও কোকেন পাচারের ব্যবসা চালাত। তার খুনের কিনারা এখনও হয়নি। ২০০৫ থেকে এই নম্বরটি সাসপেন্ড করে দেওয়া হয়। এই নম্বরে ফোন করলেই শোনা যায় ‘outside network coverage’.

তথ্যপ্রযুক্তির খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ফের করোনা ভাইরাসের ধাক্কা, আরও গেল ২৫ জনের প্রাণ  বরিশালে উদীচীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ  বরগুনায় নারী ও কিশোরীদের মাঝে সুরক্ষা উপকরণ বিতরণ  সন্তান গর্ভে নিয়ে রাস্তায় ঘুরছে মানসিক প্রতিবন্ধী নারী!  কাল পবিত্র ঈদে মিলাদুন্নবী  আবারও বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি  তজুমদ্দিনে মাদ্রাসা শিশুশিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা  বরিশাল নৌ-পুলিশের অভিযানে ৬৭৬ পিস ইয়াবাসহ যুবক আটক  ইন্টারনেটের গতি কমতে পারে মধ্যরাত থেকে