১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

রাঙ্গাকে অবাঞ্ছিত ঘোষণা, রংপুরে ঢুকতে দেয়া হবে না

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৪ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: স্বৈরাচারবিরোধী আন্দোলনে নিহত শহীদ নূর হোসেনকে কুরুচিপূর্ণ মন্তব্য করায় বিরোধীদলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করেছে রংপুর মহানগর যুবলীগ।

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেলে নগরীর কাচারিবাজারে মানববন্ধন শেষে রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করা হয়। কুশপুত্তলিকা দাহ করার আগে রাঙ্গাকে নূর হোসেনের মায়ের কাছে গিয়ে ক্ষমা চাওয়া ও পুরো জাতির কাছে ক্ষমা চাওয়ার আলটিমেটাম দেয়া হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল ও উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম রাহেল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গণতন্ত্র মুক্তির আন্দোলনে নব্বইয়ের গণঅভ্যুত্থানে পুলিশের গুলিতে শহীদ হন নূর হোসেন। অথচ জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা তাকে কটূক্তি করে গোটা দেশের মানুষকে অপমান করেছেন। শুধু তাই নয়, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে উল্টাপাল্টা কথা বলে ধৃষ্টতা দেখিয়েছেন তিনি। রংপুরে এলে তাকে সমুচিত জবাব দেবে আওয়ামী লীগ। জাতির কাছে ক্ষমা না চাইলে রাঙ্গাকে রংপুরে ঢুকতে দেয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন তারা।

এদিকে মসিউর রহমান রাঙ্গাকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা করে সকালে কাচারিবাজারে মানববন্ধন করে রংপুর সরকারি কলেজ ছাত্রলীগ।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, সহ-সভাপতি শামীম চৌধুরী, অ্যাডভোকেট দিলশাদ মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশীদ, প্রচার সম্পাদক রেজাউল ইসলাম মিলন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান শাহীন প্রমুখ।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন