২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

রাঙ্গাবালীতে টেকসই বেড়িবাঁধ নির্মাণের আশ্বাস দিলেন এমবি মহিব

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩৯ অপরাহ্ণ, ২৯ মে ২০২১

রাঙ্গাবালীতে টেকসই বেড়িবাঁধ নির্মাণের আশ্বাস দিলেন এমবি মহিব

নিজস্ব প্রতিবেদক, রাঙ্গাবালী >> পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত বেড়িবাঁধ পুঃনির্মাণের আশ্বাস দিয়েছেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব। শনিবার রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া, চালিতাবুনিয়া, ছোটবাইশদিয়া, চরমোন্তাজ ও চরআন্ডা’র বিধ্বস্ত বেড়িবাঁধ পরিদর্শনকালে তিনি এ আশ্বাস দেন।

এসময় সংসদ সদস্য তার নিজস্ব অর্থায়ণে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন। ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল ও আলু দেয়া হয়েছে। প্রায় ২ হাজার মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

বিধ্বস্ত বেড়িবাঁধ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন কলাপাড়া পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী শওকত ইকবাল মেহেরাজ, এমপি পত্নী ও কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ ফাতিমা আক্তার রেখা, রাঙ্গাবালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো.দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খান, ছাত্রলীগের কেন্দ্রীয় উপ-গণ শিক্ষা বিষয়ক সম্পাদক ওয়াহিদ খান রাজ, এমপি মহিবের ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম, বাংলাদেশ মফম্বল সাংবাদিক ফোরামের রাঙ্গাবালী উপজেলা সভাপতি জাবির হোসেন প্রমুখ।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন