২৮ মিনিট আগের আপডেট বিকাল ১:৪৮ ; মঙ্গলবার ; জুলাই ১৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাজধানীতে ইয়াবা ডেলিভারি দিতে এসে আটক সাবেক ইউপি চেয়ারম্যান

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৫২ অপরাহ্ণ, জুন ২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: ঢাকায় ইয়াবা ডেলিভারি দিতে এসে আটক হয়েছেন কুমিল্লার কাশিনগর ইউপির সাবেক চেয়ারম্যান নুরুল হক। রাজধানীর বনশ্রী এলাকা থেকে মঙ্গলবার তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কমকতারা।

এ সময় নুরুল হকের আরও দুই সহযোগীও আটক হন। তাদের কাছ থেকে ১০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নুরুল হকের অপর দুই সহযোগী হলেন আরিফুল ইসলাম ও সাফিউল্লাহ ওরফে সাদ্দাম।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযান সংশ্লিষ্ট কর্মকতারা জানান, চক্রটি দীঘদিন ধরে মাদকব্যবসার সঙ্গে জড়িত। তারা একটি বড় মাদক সিন্ডিকেটের সদস্য। কুমিল্লার সীমান্তবর্তী একজন প্রভাবশালী রাজনীতিকের ছত্রছায়ায় তারা ইয়াবা ব্যবসা চালিয়ে আসছেন বলে জানা গেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মতিঝিল সার্কেলের ইন্সপেক্টর সুমনুর রহমান জানান, করোনাকালে ইয়াবার এমন একটি বড় চালান উদ্ধার হওয়ায় তারা বিস্মিত হয়েছেন। মানুষের জীবন যখন সংকটে তখন চক্রটি ঢাকায় এসেছে ইয়াবান চালান নিয়ে। তাছাড়া ইয়াবাসহ আটক হওয়া ব্যক্তিদের একজন সাবেক জনপ্রতিনিধি। আমরা চেষ্টা করছি চক্রের অন্য সদস্যদরও আইনের আওতায় আনতে।

সংশ্লিষ্টরা জানান, ইয়াবাসহ তিন ব্যক্তিকে আটকের পর অভিযানস্থলেই তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তারা জানান নিয়মিতই ইয়াবা চালান নিয়ে তারা ঢাকায় আসেন। আবার ডেলিভারি দিয়ে নিরাপদে কুমিল্লায় ফিরে যান। কয়েকদিন আগেও তিন হাজার পিস ইয়াবার একটি চালান রাজধানীর শ্যামপুর ফরিদাবাদ এলাকায় ডেলিভারি দেন তারা। এ তথ্যের ভিত্তিতে শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে আফসানা নামের এক নারীকে আটক করা হয়। তার বাসা থেকে উদ্ধার করা হয় ১৬০০ পিস ইয়াবা ট্যাবলেট।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরযাত্রী নিয়ে ডুবে গেল নৌকা  শীতকালে আরও বেশি ভয়ঙ্কর হয়ে উঠবে করোনা  এবার ডিবি কার্যালয়ে সাবরিনা  করোনা: বিশ্বে একদিনে মৃত্যু ৩৭৩১, আক্রান্ত প্রায় ২ লাখ  করোনাকালেও দুই সংসদীয় আসনে চলছে ভোট  করোনায় সংকটাপন্ন পবিপ্রবি উপাচার্য হেলিকপ্টারে ঢাকায়  করোনা: একদিনে বরিশালে নতুন করে আরও ৩০ জন আক্রান্ত  স্যুটিংয়ে মন দিয়েছেন ম ম মোর্শেদ  রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা  দৌলতখানে চার জুয়াড়ি আটক: ভ্রাম্যমাণ আদালতে সাজা