২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

রাজধানীতে জোড়া খুনের ঘটনায় মামলার প্রস্তুতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, ০২ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: রাজধানীর ধানমন্ডি এলাকায় এক শিল্পপতির ফ্ল্যাটে দুজনকে গলা কেটে হত্যার ঘটনায় নিহত আফরোজা বেগমের পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে। মামলার প্রস্তুতি চলছে।

ধানমন্ডি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আশফাক রাজীব হাসান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। প্রথম আলোকে তিনি বলেন, ‘গতকালের এ হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত দুজনকে আটক করা হয়েছে। তারা থানার হেফাজতে রয়েছে। আমরা যত দূর জানি, আফরোজার পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে। আটক দুজনকে জিজ্ঞাসাবাদ চলছে।’

গতকাল শুক্রবার সন্ধ্যার পর ধানমন্ডি ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসার পঞ্চম তলায় মনির উদ্দিন নামের এক শিল্পপতির ফ্ল্যাটে জোড়া হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত দুজন হলেন আফরোজা বেগম (৬৫) ও গৃহকর্মী দিতি (১৭)। মনির উদ্দিন তৈরি পোশাকশিল্প মালিকদের শীর্ষ সংগঠন বিজিএমইএর একজন পরিচালক। আফরোজা বেগম সম্পর্কে তাঁর শাশুড়ি।

পুলিশ জানিয়েছে, নিহত দুজনের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আশপাশের লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে ফ্ল্যাটের দরজা ভেঙে পুলিশ ভেতরে ঢোকে। ফ্ল্যাটের দুটি আলাদা কক্ষে দুজনের লাশ পাওয়া গেছে। আশপাশের লোকজনকে জিজ্ঞেস করে জানা গেছে, কয়েক দিন আগে নতুন একজন গৃহপরিচারিকা ওই ফ্ল্যাটে কাজ শুরু করেন। এ ঘটনায় ওই গৃহকর্মী জড়িত কি না, সেটি খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য শিল্পপতি মনিরের দেহরক্ষী বাচ্চু ও ভবনের এক নিরাপত্তাকর্মীকে আটক করা হয়েছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন