১ ঘণ্টা আগের আপডেট বিকাল ৫:৪৫ ; বৃহস্পতিবার ; অক্টোবর ২৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাজধানীতে স্থাপিত হচ্ছে সাইবার থানা

ষ্পেশাল করেসপন্ডেন্ট
৭:২৪ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: সাইবার থানা হচ্ছে রাজধানী ঢাকায়। তবে সারাদেশের ভুক্তভোগীরা এ থানায় অনলাইনের মাধ্যমে অভিযোগ করতে পারবেন।

সোমবার (৬ জুলাই) রাজধানীর মালিবাগের কার্যালয়ে সিআইডি প্রধান ও অতিরিক্ত মহাপরিদর্শক সংবাদ সম্মেলনে সিআইডি প্রধান ও অতিরিক্ত মহাপরিদর্শক মাহবুবুর এসব তথ্য জানান।

তিনি বলেন, সিআইডি একটি সাইবার থানা স্থাপন করবে। এ থানাটি ঢাকায় স্থাপন করা হলেও সারাদেশ থেকে ভুক্তভোগীরা অনলাইনের মাধ্যমে অভিযোগ দায়েরের সুযোগ পাবেন।

সিআইডিপ্রধান বলেন, সিআইডির তদন্তকে আগের চেয়ে গতিশীল করার কাজ চলছে। এর আগে মামলাগুলোর ক্ষেত্রে ৬০ বা ৭০ শতাংশ মৌখিক স্বীকারোক্তির ওপর নির্ভর করতে হতো সিআইডিকে। কিন্তু এখন ৬০ থেকে ৭০ শতাংশ ফরেনসিক সাক্ষ্যের ওপর নির্ভর করার চেষ্টা চলছে।

তথ্যপ্রযুক্তির খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ফের করোনা ভাইরাসের ধাক্কা, আরও গেল ২৫ জনের প্রাণ  বরিশালে উদীচীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ঝালকাঠিতে বিক্ষোভ  বরগুনায় নারী ও কিশোরীদের মাঝে সুরক্ষা উপকরণ বিতরণ  সন্তান গর্ভে নিয়ে রাস্তায় ঘুরছে মানসিক প্রতিবন্ধী নারী!  কাল পবিত্র ঈদে মিলাদুন্নবী  আবারও বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি  তজুমদ্দিনে মাদ্রাসা শিশুশিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা  বরিশাল নৌ-পুলিশের অভিযানে ৬৭৬ পিস ইয়াবাসহ যুবক আটক  ইন্টারনেটের গতি কমতে পারে মধ্যরাত থেকে