২ ঘণ্টা আগের আপডেট রাত ১:৪ ; শনিবার ; অক্টোবর ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাজাপুরে চুরি যাওয়া ইজিবাইকের হদিস মেলেনি, আটক ১

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

বার্তা পরিবেশক, রাজাপুর: ঝালকাঠির রাজাপুরে গভীর রাতে একই সাথে দুটি ইজিবাইক চুরি হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হলেও উদ্ধার হয়নি চুরি যাওয়া ইজিবাইক দুটি। এরই মধ্যে বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে চেতনাণাশক ওষুধ খাইয়ে নুতন করে আরও একটি ইজিবাইক চুরির ঘটনা ঘটেছে।

গত শনিবার (১৯ সেপ্টেম্বর) উপজেলার শুক্তাগড় ইউনিয়নের বামনকাঠি এলাকার মৃত. আ: জব্বার ফরাজীর ছেলে ফোরকান ফরাজীর নিজ বাড়ি থেকে দুইটি ইজিবাইক চুরি গেলে তিনি স্বজনদের সাথে নিয়ে রাজাপুর থানায় লিখিত অভিযোগ দিতে আসলে থানা পুলিশ অভিযোগ নিতে অস্বিকৃতি জানিয়ে ওসি বলেন, চারদিকে লোকজন দিয়ে খোজ লাগান সন্ধান পেলে জানাবেন আমি পুলিশ পাঠিয়ে উদ্ধার করে দিবো। এমন ঘটনার অভিযোগে সংবাদ পত্রে সংবাদ প্রকাশ হওয়ার পরে রাজাপুর থানা পুলিশ অভিযোগকারীকে ডেকে এনে ওসি শহিদুল ইসলাম অভিযোগকারী ও তার স্বজনদের সাথে দীর্ঘ আলোচনার পর চুরির ব্যাপারে লিখিত আবেদন নিয়ে সোমবার রাতে একটি মামলা রেকর্ড করেন। দায়েরকৃত মামলার আসামীদের মধ্য থেকে উপজেলার কেওতা গ্রামের আবু হানিফ হাওলাদারের পুত্র রফিক হাওলাদার (৩৫) কে আটক করে বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে আদালতে প্রেরণ করেন রাজাপুর থানা পুলিশ। কিন্তু চড়া সুদের ঋনের টাকায় ক্রয়কৃত আনুমানিক তিন লক্ষ টাকা মূল্যের চুরি যাওয়া ইজিবাইক দুইটির এখন পর্যন্ত কোন সন্ধান কিংবা উদ্ধার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে ইজিবাইক ড্রাইভার সোবাহান বলেন, স্থানীয় কিছু চিহ্নিত চোরদের সহযোগিতা নিয়ে আর্ন্ত জেলা ইজিবাইক চোর চক্রের সদস্যরা বিভিন্ন সময়ে নানা উপায়ে কখনও চেতনাণাশক ঔষধ সেবনকরিয়ে, কখনও যাত্রী সেঝে, কখনও বা রাতের আধারে গেরেজ ভেঙ্গে উপার্জনের শেষ সম্বলটুকু কেরে নিচ্ছে। ভাবছি রুটি রুজির জন্য জীবন বাজি রেখে ইজিবাইকেই রাত কাটাবো।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই দিলীপ কুমার জানান, ইজিবাইক চুরির ঘটনায় দায়েরকৃত মামলার তদন্ত চলমান আছে। ইতিমধ্যে একজনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনার সাথে সংশ্লিষ্ট বাকিদের আটকের জন্য পুলিশ বিরামহীন কাজ করে যাচ্ছেন।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নদীতে মাছ ধরার জালে উঠল ৪ ফুট লম্বা কুমির  কয়েদি পোশাকে মিন্নির ছবি ভাইরাল  দৈনিক বজ্রকন্ঠের অবিশ্বাস্য রেকর্ড; বিশ্বসাহিত্যে তোলপাড়  স্বামীর দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে অমানুষিক নির্যাতন  তজুমদ্দিনে সুদের টাকার জন্য প্রবাসীর স্ত্রীকে হাত বেঁধে নির্যাতন  মহানবী ও স্ত্রী আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি, পিকলু গ্রেপ্তার  অতিরাজনীতির’ ভবিষ্যৎ কী?  শেবাচিম হাসপাতালের ১০ ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে মামলা  কলাপাড়ায় তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ  মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল