৯ মিনিট আগের আপডেট বিকাল ২:৫০ ; শুক্রবার ; আগস্ট ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাজাপুরে জমি নিয়ে সংঘর্ষে নারী ইউপি সদস্যসহ আহত ৬

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৭

ঝালকাঠির রাজাপুর সদরের বাইপাস এলাকায় জমি সংক্রন্ত বিরোধে শুক্রবার দুপুরে উভয় পক্ষের নারী ও নারী ইউপি সদস্যসহ ৬ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলো, দুলাল মৃধার স্ত্রী রিযিয়া বেগম (৮৫),বাবুলের স্ত্রী লাইজ (৩২), আরিফ খানের স্ত্রী সিফা (৩৫) ও মজিবর রহমানের স্ত্রী রাজাপুর সদর ইউপি মহিলা মেম্বর নাজমা আক্তার মুক্তা (৩৬) এবং অপর পক্ষের বেল্লালের স্ত্রী তমা (২২) ও আ: লতিফ শিকদারের স্ত্রী কুরছিয়া বেগম(৪৫)। এদর মধ্যে রিযিয়া বেগমকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বাকিরা প্রথমিক চিকৎসা নিয়েছে। জমিরি ক্রেতা মো. মজিবুর রহমান মৃধা বলেন, আগে দলিল মুলে স্থানিয় আ: লতিফ শিকদারের কাছ থেকে ১৯৯৯ সালে এসএ ১৮৭৪ নং খতিয়ানে ৪৮৪০ নং দাগ থেকে ৭ শতাংশ জমি ক্রয় করেন।

সেই জমিতে ঘটনার সময় ঘর তুলতে গেলে কুরছিয়া বেগম বাধা দিলে সংঘর্ষের ঘটনা ঘটে। কুরছিয়া বেগম বলেন, ওই জমি তার স্বামি তাকে হ্যাবা মুলে দলিল দিয়েছে।

এ নিয়ে মজিবর মৃধার সাথে আদালতে মামলা হলে কুরছিয়া রায় পান বলে জানান। সেই জমিতে মজিবর মৃধা ঘর তুলতে গেলে কুরছিয়া বাধা দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেয়ার আশ^াস দিয়েছেন।

ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল বিশ্ববিদ্যালয়ে ১৯ জনের চাকরির সুযোগ  উপকূলে ৪ ফুট উচ্চতার বায়ুতাড়িত জলোচ্ছ্বাসের আশঙ্কা  চলন্ত লঞ্চে সন্তান প্রসব: আজীবন ভ্রমণ ফ্রি  ঘুসের ৪ লাখ টাকাসহ ভূমি কর্মকর্তা জনতার হাতে আটক  চিংড়িতে বিষাক্ত জেলি (!) এটা কি স্বাস্থ্যের জন্য ক্ষতিকর?  ছাত্রীদের বাথরুমে মাতাল ছাত্রলীগ নেতা: অশ্লীল অঙ্গভঙ্গির অভিযোগ  কবুতর মেরে ফেলার প্রতিবাদ করায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম  তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ: আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবি  বিএনপি’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ: কেন্দ্রীয় নেতার ছবিতে জুতা ও ঝাড়ুপেটা  এবার উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু