২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

রাজাপুরে জমি নিয়ে সংঘর্ষে নারী ইউপি সদস্যসহ আহত ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৯ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০১৭

ঝালকাঠির রাজাপুর সদরের বাইপাস এলাকায় জমি সংক্রন্ত বিরোধে শুক্রবার দুপুরে উভয় পক্ষের নারী ও নারী ইউপি সদস্যসহ ৬ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলো, দুলাল মৃধার স্ত্রী রিযিয়া বেগম (৮৫),বাবুলের স্ত্রী লাইজ (৩২), আরিফ খানের স্ত্রী সিফা (৩৫) ও মজিবর রহমানের স্ত্রী রাজাপুর সদর ইউপি মহিলা মেম্বর নাজমা আক্তার মুক্তা (৩৬) এবং অপর পক্ষের বেল্লালের স্ত্রী তমা (২২) ও আ: লতিফ শিকদারের স্ত্রী কুরছিয়া বেগম(৪৫)। এদর মধ্যে রিযিয়া বেগমকে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বাকিরা প্রথমিক চিকৎসা নিয়েছে। জমিরি ক্রেতা মো. মজিবুর রহমান মৃধা বলেন, আগে দলিল মুলে স্থানিয় আ: লতিফ শিকদারের কাছ থেকে ১৯৯৯ সালে এসএ ১৮৭৪ নং খতিয়ানে ৪৮৪০ নং দাগ থেকে ৭ শতাংশ জমি ক্রয় করেন।

সেই জমিতে ঘটনার সময় ঘর তুলতে গেলে কুরছিয়া বেগম বাধা দিলে সংঘর্ষের ঘটনা ঘটে। কুরছিয়া বেগম বলেন, ওই জমি তার স্বামি তাকে হ্যাবা মুলে দলিল দিয়েছে।

এ নিয়ে মজিবর মৃধার সাথে আদালতে মামলা হলে কুরছিয়া রায় পান বলে জানান। সেই জমিতে মজিবর মৃধা ঘর তুলতে গেলে কুরছিয়া বাধা দেয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আইনগত ব্যবস্থা নেয়ার আশ^াস দিয়েছেন।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন