২ ঘণ্টা আগের আপডেট রাত ১:১৪ ; শনিবার ; অক্টোবর ৩১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাজাপুরে প্রতিপক্ষের হামলায় শিক্ষক আহত

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০

বার্তা পরিবেশক, রাজাপুর:: ঝালকাঠির রাজাপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মাওলানা মো: জালাল উদ্দিন (৩৫) নামের এক শিক্ষক গুরুতর রক্তাক্ত জখম হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে উপজেলার বাদুরতলা মোড় এলাকায় সেটেলমেন্ট অফিসের সামনে এ ঘটনা ঘটে। আহত জালাল উদ্দিন বর্তমানে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জালাল উপজেলা বাগড়ী এলাকার আজিজিয়া নুরানী মাদ্রাসার শিক্ষক ও দক্ষিণ রাজাপুর এলাকার আব্দুল হক ফরাজীর ছেলে।

আহত জালাল বরিশালটাইমসকে জানান, প্রতিপক্ষরা দীর্ঘদিন যাবৎ জোরপূর্বক তাদের জমি দখল করে আসছে। এমনকি তার বৃদ্ধ বাবাকে প্রতিপক্ষরা মারধর করে। এ ঘটনায় ঝালকাঠি আদালতে ফৌজদারী ও দেওয়ানী মামলা চলমান রয়েছে। শনিবার সন্ধ্যায় প্রতিপক্ষদের সাথে মিমাংশার জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা শালিশ বৈঠকে বসেন। এ সময় জালালকে আদালতে চলমান মামলা উত্তোলনের জন্য চাপ প্রয়োগ করলে তাতে জালাল রাজি না হওয়ায় প্রতিপক্ষরা একই এলাকার মৃত. আব্দুল রশীদ ফরাজীর ছেলে আব্দুল জলিল ওরফে জলমিয়া, চান মিয়া, ফারুক ও লাল মিয়া এবং তাদের আত্তীয় হেমায়েত উদ্দিন সিকদার মিলে শালিসগণের সামনে হামলা চালায় এতে জালাল গুরুতর রক্তাক্ত জখম হয়। এ সময় হামলাকারীরা জালালের পকেটে থাকা নগদ ১০ হাজার টাকা ও পাশে রাখা বাইসাইকেল নিয়ে যায়। আহত অবস্থায় জালালকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। বর্তমানে জালাল সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে শালিসগণের মধ্যে আবু হানিফ বরিশালটাইমসকে জানান, তাদের সামনে জালালের ওপর হামলা চালায়নি। বরং নামাজ পরার উদ্দেশে বাইসাইকেলযোগে যাওয়ার সময় জালালের উপড় হামলা চালায়।

এ বিষয়ে অভিযুক্তদের মধ্যে আব্দুল জলিল ওরফে জলমিয়া অভিযোগ অস্বীকার করে বরিশালটাইমসকে জানান, জালালের সাথে শুধু কথা কাটাকাটি হয়েছে এবং সামান্য হাতাহাতি হয়েছে। তিনি আরও বলেন টাকা ও সাইকেল আমরা কিছুই নেইনি।

রাজাপুর থানা পুলিশ জানায়, এ বিষয়ে লিখিত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নদীতে মাছ ধরার জালে উঠল ৪ ফুট লম্বা কুমির  কয়েদি পোশাকে মিন্নির ছবি ভাইরাল  দৈনিক বজ্রকন্ঠের অবিশ্বাস্য রেকর্ড; বিশ্বসাহিত্যে তোলপাড়  স্বামীর দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীকে অমানুষিক নির্যাতন  তজুমদ্দিনে সুদের টাকার জন্য প্রবাসীর স্ত্রীকে হাত বেঁধে নির্যাতন  মহানবী ও স্ত্রী আয়েশা (রা.) কে নিয়ে কটূক্তি, পিকলু গ্রেপ্তার  অতিরাজনীতির’ ভবিষ্যৎ কী?  শেবাচিম হাসপাতালের ১০ ইন্টার্ন চিকিৎসকের বিরুদ্ধে মামলা  কলাপাড়ায় তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও সমাবেশ  মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে বিক্ষোভ মিছিল