২০ মিনিট আগের আপডেট রাত ১০:২৬ ; শুক্রবার ; নভেম্বর ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাজাপুরে ভ্রাম্যমাণ আদালতে জেল-জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট
৭:০২ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, রাজাপুর:: ঝালকাঠির রাজাপুরে ইলিশ প্রজনন মৌসুমে নিষেধাজ্ঞা আমান্য করে মা ইলিশ শিকারের অপরাধে জেল-জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের নাপিতের হাট সংলগ্ন বিষখালী নদীতে অভিযান চালিয়ে এ দন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলো উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ডহশংকর গ্রামের মো. রাসেল ফকির (২০), মো. শাকিল ফকির (২৪), মো. মতি হোসেন গাজী (৪৬)।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোঃ সোহাগ হাওলাদার বরিশালটাইমসকে বলেন, মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইনে শাকিল ও রাসেলকে এক বছর করে বিনাশ্রম কারাদন্ড এবং মতি হোসেন গাজীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।’

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিরোজপুরে চেয়ারম্যানের জমি দখলের পর বিএনপি নেতার ছেলের ভূরিভোজ!  মামা-ভাগনির প্রেমে অন্তঃসত্ত্বা কিশোরী, মামার সেলফি ভাইরাল  সাতদিনে চাল-তেলসহ বেড়েছে ৮ নিত্যপণ্যের দাম  রোগীর কিডনি গায়েব: বিএসএমএমইউ’র ৪ চিকিৎসকের বিরুদ্ধে মামলা  কেরোসিনের আগুনে স্ত্রীকে জ্বালিয়ে স্বামী পলাতক  মায়ের পাশ থেকে সন্তান চুরি করলো ‘জিন’!  চরমোনাই পীর-মামুনুল সমর্থকদের বিক্ষোভে পুলিশের লাঠিচার্জ  এক বছরে ঝালকাঠি থানাকে বদলে দিয়েছেন সদর থানার ওসি খলিল  পটুয়াখালীতে সুইচগেট বন্ধ প্রভাবশালীদের মাছ চাষ!  এবার চীন থেকে ছড়াচ্ছে নরোভাইরাস!