৫১ মিনিট আগের আপডেট রাত ১০:৩০ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাজাপুরে মোটরসাইকেল-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৩৭ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০১৮

রাজাপুরের মোল্লারহাটে মোটরসাইকেল-প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষে আবুল বাশার আকন (৫৫) নামে মোটরসাইলেকের এক আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা চালক ও আরোহী গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৪ মার্চ) বেলা ১১টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার মোল্লারহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবুল বাশার রাজাপুর উপজেলার চাড়াখালী গ্রামের মৃত মোসলেম আলী আকনের ছেলে।

গুরুতর আহত দুইজন হলেন- মোটরসাইকেল চালক ঝালকাঠির ধানসিঁড়ি ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের খসরু তালুকদারের ছেলে রাজু তালকদার (২৮) এবং অপর আরোহী কাউখালী উপজেলার মাহবুবের ছেলে সোহাগ (৩০)।

পুলিশ জানায়, শনিবার বেলা ১১টায় তিনজন মোটরসাইকেল আরোহী রাজাপুর থেকে পিরোজপুরের উদ্দেশে যাত্রা করেন। মোটরসাইকেলটি মোল্লারহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-ঘ ১৫-৬২৯৩) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আবুল বাশারের মৃত্যু হন। আহত হয় অপর দু’জন।

তাদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রাজাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান জানান, মোল্লারহাটে মোটরসাইকেল ও প্রাইভেটকার দুর্ঘটনায় ৩ জনকেই হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছিলো। প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পথিমধ্যে আমিরাবাদ এলাকায় পৌছলে আবুল বাসার আকনের মৃত্যু হয়।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুল আরেফিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।’’

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছিনতাইয়ের অভিযোগে এমপির বিরুদ্ধে মামলা  পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড  বিজয় মাসের প্রথম দিনে মুক্তিযোদ্ধা এনছান আলী'র দাবি  পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম  এমপি ভাগ চাওয়ায় বরাদ্দ পাওয়া কম্বল ফেরত দিল চেয়ারম্যানরা  ডিসেম্বরেই আসছে শৈত্যপ্রবাহ: সাগরে দুটি লঘুচাপ  সিইসির আশ্বাসে কর্মকর্তাদের কর্মবিরতির কর্মসূচি স্থগিত  গৌরনদীর ১৬ স্কুলে ১০ টাকায় ‘দুপুরের খাবার’  বরিশালে চুরি যাওয়া ও হারানো ১৭ ফোন উদ্ধার: খুশি মালিকরা  বরিশালে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই