১০ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:১৩ ; শুক্রবার ; নভেম্বর ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাজাপুরে সাবেক প্রধান শিক্ষক শাহ আলমের স্মরণসভা

বরিশাল টাইমস রিপোর্ট
৯:১৪ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক, রাজাপুর:: ঝালকাঠরি রাজাপুর মডলে পাইলট উচ্চ বদ্যিালয়রে সাবকে সফল প্রধান শক্ষিক মো. শাহ আলম জমাদ্দার স্যাররে স্মরণে শোকসভা, দোয়া ও মলিাদ মাহফলি অনুষ্ঠতি হয়ছে।ে শনবিার (২৪ অক্টোবর) বকিলেে রাজাপুর মডলে পাইলট উচ্চ বদ্যিালয়রে ২০০২ সালরে এসএসসি পরক্ষিায় অংশগ্রহণকারী ছাত্রদরে উদ্যোগে উপজলো পরষিদরে হলরুমে এ শোকসভা ও দোয়া মলিাদ মাহফলি অনুষ্ঠতি হয়। শোকসভা অনুষ্ঠানে সভাপতত্বি করনে বদ্যিালয়রে প্রাক্তন ছাত্র উপজলো আওয়ামী লীগরে সভাপতি বীর মুক্তযিোদ্ধা এএইচএম খাইরুল আলম সরফরাজ।
অনুষ্ঠানে প্রধান অতথিি হসিবেে উপস্থতি ছলিনে উপজলো পরষিদরে চয়োরম্যান অধ্যক্ষ মোঃ মনরিুজ্জামান। বশিষে অতথিি ছলিনে উপজলো নর্বিাহী অফসিার মোঃ সোহাগ হাওলাদার। অনুষ্ঠানরে শুরুতে সাবকে এই সফল প্রধান শক্ষিক মো. শাহ আলম জমাদ্দার স্যাররে মৃত্যুতে তাঁর রুহরে মাগফরিাত কামনা করে এক মনিটি নীরবতা পালন করা হয়।
বদ্যিালয়রে প্রাক্তন ছাত্র মাহামুদুল হাসানরে সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখনে বদ্যিালয়রে প্রাক্তন ছাত্র ও জলো আওয়ামীলীগরে সহ-সভাপতি অ্যাড. সঞ্জবি কুমার বস্বিাস, উপজলো আওয়ামীলীগরে সনিয়ির সহ-সভাপতি ও মহলিা ভাইস চয়োরম্যান আফরোজা আক্তার লাইজু, বদ্যিালয়রে শক্ষিক ফারুক সদ্দিীক,ি নত্যিনন্দ সাহা এবং প্রসেক্লাবরে সভাপতি মো. মনরিুজ্জামান খান প্রমুখ। এ সময় মরহুম শক্ষিকরে পরবিাররে সদস্যরা উপস্থতি ছলিনে।

শোকসভায় বদ্যিালয়রে প্রাক্তন ছাত্রসহ স্থানীয় বভিন্নি শ্রিেণ-পশোর মানুষ অংশ ননে। শোকসভা শষেে রুহরে মাগফরিাত কামনায় দোয়া ও মলিাদ মাহফলি অনুষ্ঠতি হয়ছে।’

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মন্ত্রিসভার সদস্যদের সম্পদের হিসাব নেওয়া হচ্ছে!  ২৫ ঘরে ভয়াবহ আগুন, রাস্তা দিয়ে ঢুকতে পারছে না ফায়ার সার্ভিস  লালমোহনে প্রকাশ্যে যুবককে পিটিয়ে টাকা ও মোবাইল ছিনতাই  আগুনের সাথে ৮ বছরের স্বপ্ন পুড়ে ছাই বৃদ্ধ রিকশাচালকের  বরিশালসহ দেশের ৮ বিভাগে নির্মিত হবে ‘আইকনিক মসজিদ’  ভুয়া অনলাইনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে: তথ্যমন্ত্রী  জানাজায় যাওয়ার পথে চেয়ারম্যানের হাত-পায়ের রগ কাটল প্রতিপক্ষ  করোনায় দেশে ২৪ ঘণ্টায় কেড়ে নিলো আরও ৩৭ জনের প্রাণ  এক সন্তানের মাকে ধর্ষণের পর হত্যা, শ্বশুর গ্রেফতার  সরকারি চিকিৎসা সামগ্রী বিক্রিকালে হাতেনাতে ধরা কর্মচারী