৩ ঘণ্টা আগের আপডেট রাত ২:৪১ ; সোমবার ; জুলাই ৪, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাশিয়ায় মেসিদের জন্য ৩ টন খাবার পাঠাল আর্জেন্টিনা!

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১৫ অপরাহ্ণ, জুন ৯, ২০১৮

রাশিয়া বিশ্বকাপের আর বাকী মাত্র ৫ দিন। এখনও রাশিয়ার মাটিতে পা রাখেনি আর্জেন্টিনা দল। তবে তাদের সবরকম সুবিধা আগেভাআগেই নিশ্চিত করতে ৩ টন খাবার পাঠিয়ে দিয়েছে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। আজ শনিবার রাশিয়ায় পা রাখার কথা রয়েছে আর্জেন্টিনা দলের। এরপর মস্কো থেকে ২৫ মাইল দূরের শহর ব্রোনিৎসিতে অনুশীলন শুরু করবে শিরোপা প্রত্যাশী দলটি।

বিশ্বকাপের আসরে প্রতিটি দলই খাবার নিয়ে খুঁতখুঁতে থাকে। ভুল করে কিংবা উপাদেয় খাবার না পেয়ে এমন কোনো খাবার কেউ খেতে চায় না; যে কারণে তার মাঠে নামা বন্ধ হয়ে যায়। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনও কোনো ঝুঁকি নেয়নি। রাশিয়ায় পা রেখেই যাতে মেসি-হিগুয়েইন যেন তাদের দেশের প্রচলিত খাবারই খেতে পারেন সে জন্যই আগেভাগে খাবার পাঠানো হয়েছে। রাশিয়ায় আর্জেন্টিনার কূটনৈতিক রিকার্দো লাগোরিও বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তো কী ধরণের খাবার এসেছে মেসিদের জন্য? রিকার্দো লাগোরিও জানিয়েছেন, আর্জেন্টিনায় প্রচলিত প্রায় সব খাবার যেমন- গরু, শূকর, সেদ্ধ করা কনডেনসড মিল্ক ইত্যাদি পাঠানো হয়েছে। যার সম্মিলিত পরিমাণ দাঁড়িয়েছে ৩টন! ব্রোনিৎসিতে রাজসিক সব সুবিধা পাবে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। পাঁচতারকা হোটেল, অনুশীলনের জন্য ফুটবল মাঠ, সাঁতার ও ব্যায়ামের জন্য অলিম্পিক সাইজ সুইমিং পুল, স্টিম বাথের ব্যবস্থা থাকছে।

খেলাধুলার খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন  বরিশালের উজিরপুরে স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেপ্তার  বাউফলে কোরবানীর ঈদকে সামনে রেখে গরু চুরির হিড়িক  চরফ্যাসনে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর  বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!  গ্রাহকের অর্ধকোটি টাকা নিয়ে ‘ভুয়া এনজিও’ উধাও!  করোনার বড়সড় ধাক্কা: একদিনে প্রাণ গেল ১২ জনের  বাবার লাশ দেখতে এসে ছেলে গ্রেপ্তার  লালমোহনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেল বিনামূল্যে সার-বীজ এবং সেচযন্ত্র  পদ্মাসেতুর প্রভাব: লঞ্চের আগাম টিকিট কিনতে ভিড় নেই