৫৩ মিনিট আগের আপডেট রাত ১১:৫৬ ; মঙ্গলবার ; মে ১৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাস্তার পাশে মিলল জ্বরে আক্রান্ত পরিচয়হীন এক ব্যক্তি

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৪২ পূর্বাহ্ণ, এপ্রিল ১, ২০২০

সুনামগঞ্জের দিরাইয়ে রাস্তার পাশে পরে থাকা জ্বরে আক্রান্ত অজ্ঞাত এক ব্যক্তিকে উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খবর পেয়ে দিরাই থানা পুলিশ দিরাই-মদনপুর সড়কের শরীফপুর এলাকা থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

তার গায়ে প্রচণ্ড জ্বর, হাতে ইনজেকশন পুশ করার ক্যানোলা ও প্রস্রাবের রাস্তায় নল লাগানো ছিল। অনেক ডাকাডাকি করার পর চোখ মেলে তাকালেও কোন কথা বলছে না। ধারণা করা হচ্ছে সে কোনো হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সেখান থেকে পালিয়ে এসেছে অথবা কেউ তাকে রাতের আধারে এখানে ফেলে গেছে।

কর্তব্যরত ডাক্তার জয়ন্ত চক্রবর্তী জানান, সে জ্বরে আক্রান্ত, হাতে ক্যানোলা ও প্রস্রাবের রাস্তায় নল লাগানো, মনে হচ্ছে মানুষিক ভারসাম্যহীন, হয়তোবা কোথাও চিকিৎসাধীন ছিল।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল জানান, সন্ধ্যা ৭টার দিকে রাস্তার পাশে এক ব্যক্তি পরে থাকতে দেখে গ্রামের ইউপি সদস্য ফোন দিয়ে জানালে সেখান থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। সে কথা বলতে পারছে না। নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  স্বপ্নের পদ্মা সেতুতে চলতি মাসেই জ্বলবে আলো: জুনে উদ্বোধন  পটুয়াখালীতে নির্যাতনের শিকার সেই কিশোর ৬ দিন ধরে নিখোঁজ  বরিশালে ইলিশ পরিবহনের কাউন্টার বরাদ্দ নিয়ে অনিয়মের অভিযোগ  পদ্মা সেতুতে বাসের টোল ২৪০০ টাকা: মোটরসাইকেলে ১০০  বরিশালসহ দেশের ৮ বিভাগে ৫০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস  চলন্ত বাসে লাফিয়ে উঠে ডাকাত ধরলেন পুলিশ  ভোলা/ পণবাহী ট্রাকসহ ভেঙে পড়ল বিকল্প বেইলি ব্রিজ  কিডনি বিকল মেহেদী বাঁচতে চান  শ্রীলঙ্কার কাছে আর মাত্র একদিনের পেট্রোল মজুত আছে  জনগণ বাধ্য হয়ে সরকারবিরোধী আন্দোলনে নামতে পারে: চরমোনাই পির