২ মিনিট আগের আপডেট বিকাল ৪:৩৩ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাস্তায় ফেলে যাওয়া সেই মাকে স্বজনদের কাছে হস্তান্তর

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

বার্তা পরিবেশক, দশমিনা:: পটুয়াখালীর দশমিনায় চিকিৎসার কথা বলে রাস্তায় ফেলে যাওয়া জয়নব বিবি (৬০) নামে সেই মাকে দশমিনা থানা পুলিশের সহযোগীয় স্বজনদের কাছে হস্তান্তর করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। বেশ কয়েকদিন চিকিৎসার পর বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মো. মোস্তাফিজুর রহমান ওই মাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও পরে ছেলে আরিফ এবং মেয়ে রুনার কাছে তাকে হস্তান্তর করেন।

বর্তমানে ওই বৃদ্ধা মায়ের শারিরীক অবস্থার অনেক উন্নতি হয়েছে। বৃদ্ধার সন্তান আরিফ জানান, তার মাকে তিনি আপাততো উপজেলা আলীপুরা ইউনিয়নের পশ্চিম আলীপুরা গ্রামের বোন-জামাইয়ের বাসায় রাখবেন। পরে তিনি তার বাউফলের বাড়িতে নিয়ে যাবেন।
এরআগে, বাউফল উপজেলার আলাউদ্দিন আকনের স্ত্রী অসুস্থ্য জয়নবকে দুই মাসের অধিক সময় আগে চিকিৎসার কথা বলে দশমিনা উপজেলার সদর ইউনিয়নের উত্তর লক্ষীপুরের টিটিসি ট্রেনিং সেন্টার এলাকার রাস্তায় ফেলে যান ছেলে ও ছেলের বউ। বৃষ্টিতে ভিজে ও রোদে পুড়ে খেয়ে না খেয়ে দিন পার করছিলেন তিনি। আবার যেখানেই খেয়েছেন সেখানেই মল ত্যাগ করেছেন তিনি। গন্ধে সহজে কেউ কাছে ভিড়তে চাইতনা তার।

গত ১০ সেপ্টেম্বর বিষয়টি ওসি মো. জসিম ও স্থানীয় সংবাদকর্মীদের নজরে আসে। পরে ওসি উদ্যোগেী স্থানীয় সাংবাদিক ও তার সহকর্মী এস আই মো. ইমানুল ইসলাম ইমন ও এসআই মো. মেহেদি হাসানকে সঙ্গে নিয়ে ওই বৃদ্ধাকে উদ্ধার করে নিজ হাতে গোসল করান। কিনে দেন নতুন কাপড়। খাবারও কিনে দেন। পরে পরম যত্নে ও মমতা দিয়ে পুলিশের ভ্যানে দুপুরের দিকে দশমিনা হাসপাতালে ভর্তি করান। পরে দশমিনা থানা পুলিশ ওই বৃদ্ধার স্বজনদের খুঁজে বের করে তাদের হস্তান্তর করার ব্যবস্থা করেন। হস্তান্তর করার আগ পর্যন্ত নিয়মিত ওই বৃদ্ধার খোঁজ খবর নিয়েছেন ওসি মো. জসিম।’’

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা কাড়ল আরও ২৪ প্রাণ, নতুন আক্রান্ত ১৫৪০  ফজরের আজান দিতে বেড়িয়ে সাপের ছোবলে মুয়াজ্জিনের মৃত্যু  যুবকের পেটের ভেতরে মোবাইল ফোন!  যুবলীগ নেতাকে থানায় চোখবেঁধে নির্যাতন, ফেসবুকে ভিডিও ভাইরাল  আ’লীগ প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা-ভাঙচুর-গুলিবর্ষণ  বরিশালে যৌতুক না পেয়ে স্ত্রীকে খুন, স্বামীর ফাঁসি  বাকেরগঞ্জের কারখানা নদীতে ফেরি চলাচল শুরু  বরিশালে ৮০ কিলোমিটার গতিবেগে ঝড়ের আশঙ্কা: নদীতে ২ নং সতর্ক সংকেত  পিরোজপুরে স্ত্রীর মামলায় জেলা ছাত্রদল সম্পাদক গ্রেপ্তার  দেশের সকল বিদ্যালয়ে ডিজিটাল একাডেমি করার উদ্যোগ আছে: প্রধানমন্ত্রী