৪০ মিনিট আগের আপডেট রাত ১২:৩০ ; শুক্রবার ; জানুয়ারি ১৫, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

রাস্তা পরিদর্শনে গিয়ে ঠিকাদারের কিল-ঘুষির শিকার প্রকৌশলী

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৩০ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বগুড়ার কাহালুতে উপ-সহকারী প্রকৌশলী মো. মাজিদ বিন জাহিদকে লাঞ্চিতের অভিযোগে এক ঠিকাদারের বিরুদ্ধে মামলা করা হয়েছে। অভিযুক্ত ঠিকাদারের নাম মো. নুরুল ইসলাম ওরফে বিষু।
সোমবার উপ-সহকারী প্রকৌশলী মাজিদ বিন জাহিদ বাদী হয়ে কাহালু থানায় মামলাটি করেছেন।

অভিযোগ রয়েছে, সরকারি টেন্ডারের মাধ্যমে কাহালু উপজেলার নিশ্চিন্তপুর প্রতাপপুরের পানদিঘিতে নতুন রাস্তার কাজ করছে ঠিকাদার প্রতিষ্ঠান তাজওয়ার ট্রেড সিস্টেম লিমিটেড। এ কাজটির জন্য বরাদ্দ করা হয়েছে ৬৭ লাখ ২৯ হাজার ৪০১ টাকা। প্রায় দুই বছর ধরে ওই রাস্তার কাজ করছে ঠিাকাদর প্রতিষ্ঠান। তবে রাস্তাটি এখন কার্পেটিংয়ের জন্য প্রস্তুত বলে ওই প্রতিষ্ঠানের ঠিকাদার নুরুল ইসলাম জানান। তার কথার প্রেক্ষিতে উপজেলা প্রকৌশলী আহসান হাবিবেব নির্দেশে ওই রাস্তাটি পরিদর্শনে যান উপ-সহকারী প্রকৌশলী মাজিদ বিন জাহিদ।

গত শনিবার দুপুরে ওই কাজটি পরিদর্শনে যান তিনি। সেখানে গিয়ে দেখেন, রাস্তার কাজটি খুবই নিম্নমানের হয়েছে, যা এখনো কার্পেটিংয়ের উপযুক্ত হয়নি। এখন কার্পেটিং করা হলে, রাস্তাটি খুব দ্রুতই নষ্ট হয়ে যাবে। বিষয়টি তিনি ঠিকাদার নুরুল ইসলামকে জানান। এতে নুরুল ইসলাম ক্ষিপ্ত হয়ে মাজিদ বিন জাহিদকে গালি-গালাজ করতে থাকেন। একপর্যায়ে ঠিকাদার নুরুল ইসলাম উপ-সহকারী প্রকৌশলী মাজিদ বিন জাহিদকে কিল-ঘুষি মারেন। ওই সময় জাহিদের সঙ্গে থাকা এলজিইডি অফিসের কার্য-সহকারী আব্দুর রউফকেও মারধর করা হয়।

উপ-সহকারী প্রকৌশলী মাজিদ বিন জাহিদ বলেন, ঠিকাদার প্রতিষ্ঠান নিম্নমানের কাজ করেছে। আমি উপজেলা প্রকৌশলী মো. আহসান হাবিবের নির্দেশে ওই রাস্তা পরিদর্শনে গিয়েছিলাম। সেখানে গেলে কথা-বার্তার একপর্যায়ে আমাকে লাঞ্চিত করেন ঠিকাদার নুরুল ইসলাম।

অভিযোগের বিষয়ে কথা বলতে সোমবার বিকেল পর্যন্ত ঠিকাদার নুরুল ইসলামের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার কোনো সাড়া পাওয়া যায়নি।

কাহালু থানার ওসি জিয়া লতিফুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় আ'লীগ প্রার্থীর কার্যালয়ের পাশে হাতবোমা বিস্ফোরণ: শহরজুড়ে আতঙ্ক  সাংবাদিক মিজানুর রহমান খান থাকবেন মানুষের হৃদয়ে  পারিবারিক কলহের জেরে স্ত্রীর হাতে ২ স্বামী খুন  কাউখালীতে মুজিববর্ষে রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  তালতলীতে ৩৮০ পিস ইয়াবাসহ আনসার সদস্য আটক  শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত  বরগুনায় প্রতিন্দ্বন্দ্বী প্রার্থীর কর্মীকে ডেকে কোপালেন নারী কাউন্সিলর প্রার্থী  মুজিববর্ষে মাদ্রাসাসহ সকল শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবি  বরিশাল মহানগর আ'লীগ নেতা তৌহিদকে শ্রমিক নেতা সোহেলের ফুলেল শুভেচ্ছা  হাসপাতালের সিঁড়ির ওপর সন্তান প্রসব