৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:২৮ ; শনিবার ; জুলাই ১১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

রিকশা থামিয়ে জঙ্গলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ

বিশেষ বার্তা পরিবেশক
৪:৩৭ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন ::  শনিবার দুপুর ১২টার দিকে এক গৃহবধূ তার এক আত্মীয়ের সঙ্গে অটোরিকশায় করে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার গারো পাহাড়ের উত্তর বাকাকুড়া গজনী অবকাশ কেন্দ্রে বেড়াতে যাওয়ার সময় ওই এলাকায় গণধর্ষণের শিকার হয়েছেন গৃহবধূ (২৭)। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।

আটকরা হলো- উপজলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামের অটোরিকাশা চালক খোকন মিয়া (২২) ও রাসেল মিয়া (২০)। গণধর্ষণের শিকার ওই গৃহবধূকে রোববার (২৮ জুন) দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২টার দিকে ওই গৃহবধূ তার এক আত্মীয়ের সঙ্গে অটোরিকশায় করে ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশ কেন্দ্রে বেড়াতে যান। উপজেলার উত্তর বাকাকুড়া এলাকায় পৌঁছালে স্থানীয় কয়েকজন বখাটে অটোরিকশাটি আটকিয়ে ওই গৃহবধূর আত্মীয়কে ভয় দেখিয়ে গৃহবধূকে জোরপূর্বক গারো পাহাড়ের জঙ্গলে নিয়ে যায়।

এরপর তিন যুবক মিলে তাকে ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চিৎকারে ও এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশ খোকন ও রাসেলকে আটক করে। তবে অন্যজন পালিয়ে যায়।

ঘটনার পর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চারজনের নাম উল্লেখ করে মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা: বরিশালে ২৪ ঘন্টায় আরও ১০ জন আক্রান্ত  করোনায় আক্রান্ত সাবেক এমপি নুরুল হক  ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় ঘরে অগ্নিসংযোগ, ২ ধর্ষক গ্রেপ্তার  শনিবার বনানীতে সাহারা খাতুনের দাফন  বরিশালে শনিবার ঝড়োবৃষ্টির আভাস  করোনা আক্রান্ত কোয়েলসহ রনজিৎ মল্লিকের গোটা পরিবার  ভান্ডারিয়ায় মুজিববর্ষ উপলক্ষে গাছের চারা বিতরণ  শাহান আরার রুহের মাগফিরাত কামনায় বরিশাল আ'লীগের দোয়া মোনাজাত  করোনা: ঝালকাঠিতে উপসর্গ নিয়ে মেম্বারের মৃত্যু  গলায় দড়ি লাগিয়ে টেনে নেয়া হলো নারীর লাশ