৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৩১ ; শনিবার ; মে ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

রিপোর্ট আসার আগেই করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

বিশেষ বার্তা পরিবেশক
৩:১৭ অপরাহ্ণ, মে ২২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনার উপসর্গ নিয়ে সুদর্শন দেবনাথ (৩৮) নামক এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।
মৃত সুদর্শন দেবনাথ গোবিন্দগঞ্জ উপজেলার চকরহিমাপুর গ্রামের নিবারন দেবনাথের ছেলে। তিনি গোবিন্দগন্জ বাজারের ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী ছিলেন।
জানা যায়, গত ১৫ মে থেকে জ্বর, সর্দি-কাশিতে অসুস্থ হয়ে পরলে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠিয়ে দেয়। নমুনার রিপোর্ট আসার আগে ২২ মে সকালে শ্বাস-প্রশ্বাসজনিত কারণে অসুস্থ হয়ে পরলে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মেহেদী হাসান জানান, যেহেতু সে করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন, তাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গোবিন্দগঞ্জ থানা পুলিশ সকাল ১১টার দিকে তার নিজ গ্রামে দাহ করে। তার পরিবারের সদস্য ও তার সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারান্টাইনে নেয়া হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় নতুন করে ১০ জনের করোনা শনাক্ত  বেতাগীতে কচুখেত থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার  স্থায়ী হলেন হাইকোর্টের অতিরিক্ত ১৮ বিচারপতি  সব খুলে দিন, শিক্ষাঙ্গন খুলে সর্বনাশ ডেকে আনবেন না  সিলেট-সুনামগঞ্জে র‌্যাব সদস্যসহ আরো ৪৮ জনের করোনা শনাক্ত  অবসরে যাচ্ছেন বিএম কলেজ অধ্যক্ষ শফিকুর রহমান  বিনা চিকিৎসায় কলেজছাত্রের মৃত্যু, ডেথ সার্টিফিকেট পেতে ৫০০ টাকা  বাস চলবে ১ জুন থেকে, খালি রাখতে হবে অর্ধেক আসন  বরিশালে আরও ৯ পুলিশসহ ২২ জন করোনা আক্রান্ত  কাতারে করোনায় আক্রান্ত বাবা, হতাশায় মেয়ের আত্মহত্যা!