৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:২৪ ; রবিবার ; মে ২২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

রোগীকে চিকিৎসা না দেয়ার অভিযোগ জাতি আর শুনতে চায় না : হানিফ

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২৪ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, চিকিৎসা পেশা একটি মহান পেশা। মানবতা নিয়ে চিকিৎসকদের এখন এগিয়ে আসতে হবে। কে করোনা রোগে আক্রান্ত আর কে নয় সেটিও শনাক্ত করার দায়িত্ব চিকিৎসকদের। যে কোনো রোগী গেলেই তাকে করোনা ধরে নিয়ে চিকিৎসা দেবেন না, রোগী দেখবেন না, এটা অত্যান্ত দুঃখজনক। শনাক্ত না করেই কোনো রোগীকে চিকিৎসা না দেয়ার অভিযোগ জাতি আর শুনতে চায় না।

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে কুষ্টিয়া জেলা প্রশাসকের সভা কক্ষে আয়োজিত নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণ ও আইনশৃঙ্খলা বিষয়ক জরুরি সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
করোনা পরিস্থিতি মোকাবেলায় জাতীয় কমিটি গঠন করতে হবে- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, জাতীয় কমিটি দিয়ে কী হবে, কমিটির এখানে কোনো কাজ নেই। করোনা মোকাবেলা করা সরকারের বিষয়। তবে এ দুঃসময়ে যে যার অবস্থান থেকে কিছু করতে পারেন। কেউ যদি মনে করেন করোনাভাইরাসের কারণে তার কিছু দায়বদ্ধতা আছে তবে তিনি কিছু করতে পারেন। এ ধরণের কথা বলা মানেই রাজনীতি খুঁজে বেড়ানো। তবে সব কিছুতেই রাজনীতি খোঁজার সময় এখন নয়।

এ সময় জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন জুনের শেষ সপ্তাহে  মেঘনা নদীতে ট্রলারডুবি: ৮ জেলেকে উদ্ধার করল কোস্টগার্ড  বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ভারী বর্ষণের পূর্বাভাস  বরিশালে নৌকাডু‌বিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার  বরিশালে নিউনেস স্কুলে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী  আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: ঝালকাঠিতে আমু  ঝালকাঠিতে পাবজি গেমস খেলতে না দেওয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  নলছিটিতে ২০ বস্তা আটা নিয়ে লঙ্কাকাণ্ড!  বিয়ের ২৬ দিনের মাথায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার  পদ্মা নদীতে ধানবোঝাই ট্রলার ডুবি: ২ শ্রমিক নিখোঁজ