িনিট আগের আপডেট সন্ধ্যা ৬:১৭ ; রবিবার ; ফেব্রুয়ারি ২৫, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

রোগীদের ভূল রিপোর্ট দেয় বরিশালের সাফারিয়া ডায়াগনস্টিক

বরিশালটাইমস রিপোর্ট
১২:২০ পূর্বাহ্ণ, আগস্ট ২২, ২০১৭

ভূল রিপোর্ট প্রদান করে রোগীকে বিভ্রান্ত করার অভিযোগে সাফারিয়া ডায়াগনস্টিক সেন্টারের মালিককে অভিযুক্ত করে আদালতে মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২১ আগস্ট) বরিশালের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করে মেহেন্দিগঞ্জের গোবিন্দপুর এলাকার মনির হোসেনের স্ত্রী রিমা বেগম। সংশি¬ষ্ট আদালতের বিচারক মো: আলী হোসাইন মামলাটি বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ওসিকে তদন্ত করে প্রতিবেদন আদালতে জমা দেওয়ার আদেশ দিয়েছেন। অভিযুক্ত হলেন- বরিশাল প্যারারা রোড এলাকার সাফারিয়া ডায়াগনস্টিক সেন্টারের প্রোপাইটর কেএম হামিদুল হক সুজন।

আদালত সূত্রে জানা গেছে, গত ১৪ আগস্ট মেহেন্দিঞ্জের গোবিন্দপুর এলাকার মো. মনির হোসেনের অসুস্থ স্ত্রী রিমা বেগম তার কিডনির সমস্যার জন্য বরিশালের ডা. শহিদুল ইসলামকে দেখান। ডাক্তার শহিদুল ইসলাম তার রোগ সম্পর্কে জেনে তাকে কিছু রোগের পরীক্ষা দেয়। রিমা বেগম পরীক্ষার জন্য নগরীর প্যারারা রোডের ডায়াগনস্টিক সেন্টারে আসে এবং শরীরের পরীক্ষা করেন।

ওইদিন সন্ধ্যা সাড়ে ৬ টারদিকে ডায়াগনস্টিক সেন্টার থেকে পরীক্ষার রিপোর্ট নিয়ে ডাক্তার শহিদুল ইসলামকে দেখান। তিনি রিপোর্ট দেখে বলে যে আপনার রিপোর্ট মনে হয় ভূল দিয়েছে। আপনি পুনরায় অন্য কোন ডায়াগনস্টিক সেন্টার থেকে পরীক্ষা করান। পরবর্তীতে তিনি গত ১৭ আগস্ট পুনরায় নগরীর ল্যাব এইডে গিয়ে তার শরীরের পরীক্ষা করান।

এবং তার পরের দিন সেই পরীক্ষার রিপোর্ট নিয়ে ডাক্তার শহিদুল ইসলামকে দেখান। তিনি তার রিপোর্ট দেখে বলে যে আপনি যে আগের সাফারিয়া ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষা করিয়েছেন, সেই রিপোর্ট ভূল ছিল। ওইদিন রাতে রিমা বেগম সাফারিয়া ডায়াগনস্টিক সেন্টারে যান এবং অভিযুক্ত মালিক কেএম হামিদুল হক সুজনের সাথে দেখা করেন।

এবং বলেন যে আপনার ডায়াগনস্টিক সেন্টার থেকে আমার রোগের পরীক্ষার ভূল রিপোর্ট প্রদান করা হয়েছে এবং অনেক টাকা নিয়েছে। এতে হামিদুল হক সুজন তার ওপর ক্ষিপ্ত হয়ে জনসম্মুখে বসে তার গালে একটি চর মারে এবং শ্লীলতাহানী করেন। পরে তাকে খুন জখমের হুমকি দেয়।”

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কলাপাড়ায় আইপিএম পদ্ধতিতে বেগুন উৎপাদনে কৃষক মাঠ দিবস  পরীক্ষা চলাকালীন কেন্দ্রে প্রবেশ করায় একজনকে কারাদণ্ড ,২ শিক্ষককে অব্যাহতি  বিচার বিভাগকে ডিজিটালাইজেশন করা হবে: আইনমন্ত্রী  পটুয়াখালীতে ছাগলের মালিককে বেঁধে নির্যাতন: প্রধান অভিযুক্ত কারাগারে  সরকারের বেঁধে দেওয়া দাম মানছেন না মাংসবিক্রেতারা  নলছিটিতে ঘুমন্ত ব্যক্তিকে কুপিয়ে হত্যা, অভিযোগ স্ত্রী ও ছেলের বিরুদ্ধে  ঝালকাঠিতে পিতাকে পিটিয়ে হত্যা করলো ছেলে  কুয়াকাটায় ব্রিজ ভেঙে ট্রাক খালে: পর্যটকসহ ভোগান্তিতে স্থানীয়রা  হারলেই বাদ, তামিমের বরিশাল কীভাবে পাড়ি দেবে কঠিন পথ  বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ ও খর্বাকার নারী একফ্রেমে